‘আগুন দিয়ে জ্বালিয়ে দেব শাকচুন্নি নয়নতারা হয়ে ঢুকে বেগুনপোড়া হয়ে বেরোবে’! তারা আনল নয়নতারাকে, ফাঁস নতুন প্রোমো

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি দিন দিন দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিচ্ছে। উক্ত মেগার কেন্দ্রে রয়েছে সন্ধ্যা (Sandhya), তারা (Tara) ও আকাশ (Akash)। আমরা আগেই জানি, সন্ধ্যা ও তারা দুই বোনই ভালোবাসে আকাশকে। এদিকে আকাশ ভালোবাসে তারাকে। তারা সন্ধ্যার কথা ভেবে আকাশকে ছেড়ে চলে যায়।

দেখা যায়, কিছু পরিস্থিতির চাপে পড়ে সন্ধ্যার সঙ্গে আকাশের বিয়ে হয়ে যায়। বিয়ের পরই সন্ধ্যা জানতে পারে, আকাশ অন্য একটি মেয়েকে ভালোবাসে। কিন্তু সন্ধ্যা আকাশের মন থেকে তাকে দূরে করে নিজের জায়গা করে নেওয়ার জন্য উঠেপড়ে লাগে। সন্ধ্যা জানে না, আকাশ যে মেয়েটিকে ভালোবাসে, সেটি হল তার বোন তারা। আকাশ প্রথমদিকে না জানলেও সম্প্রতি জানতে পারে, তারা সন্ধ্যার বোন, সে ইচ্ছা করে সব জেনেই সন্ধ্যার সঙ্গে আকাশের বিয়ে দেয়।

আকাশ তারার এই কাজে রেগে গিয়ে সন্ধ্যার উপর প্রতিশোধ নেবে বলে ঠিক করে। আকাশ সন্ধ্যাকে বলে, তার গার্লফ্রেন্ডের নাম নয়নতারা। আকাশ ঠিক করে সন্ধ্যাকে এবার সে জব্দ করবে। দেখা যায়, বিয়ের পর ধীরে ধীরে সন্ধ্যার প্রতি আকাশের টান তৈরী হয়। কিন্তু সব সত্যি জানার পর প্রতিশোধের চক্করে সন্ধ্যার সঙ্গে খুব খারাপ ব্যবহার করতে থাকে আকাশ।

সন্ধ্যা আকাশের এরূপ পরিবর্তন দেখে অবাক হয়ে যায়। সে মনে করে, নিশ্চয়ই আকাশ তার প্রেমিকা নয়নতারার জন্য এরকম করছে। সন্ধ্যা প্রথম থেকেই আকাশের প্রেমিকাকে খোঁজার জন্য তারাকে দায়িত্ব দেয়। তারা সেই কাজ কিছু না কিছুভাবে এড়িয়ে চলে। কিন্তু এবার সন্ধ্যা তারাকে জোর করে নয়নতারাকে খুঁজে বের করে আনতে।

সন্ধ্যা রেগেমেগে ওই মেয়েকে শায়েস্তা করবে বলে ঠিক করে। এবার সামনে এল ‘সন্ধ্যাতারা’র ধামাকাদার প্রোমো। দেখা গেল, তারা দিদির চাপে তারই এক বন্ধুকে নয়নতারা হিসাবে সাজিয়ে নিয়ে আসে। কারণ তারা সন্ধ্যাকে সত্যি কথা বলার সাহস পায় না। সেই মেয়ে সন্ধ্যাকে দেখে ভয় পেয়ে যায়। তবে কি সন্ধ্যার রুদ্ররূপ দেখে ভয় পেয়ে এবার তারার বান্ধবী সব সত্যি বলে দেবে?

Back to top button