Tomader Rani: বিয়ের দিন দুর্জয়ের ভরসায় বাড়ি ছাড়ল রানী! এদিকে দুর্জয় বেপাত্তা! শুরুতেই বিপদে রানী

স্টার জলসায় (Star Jalsha) ৮ সেপ্টেম্বর শুরু হয়েছে ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এক অন্যধাঁচের গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। সকল মেয়েদের নতুন করে বাঁচার পথ দেখাবে রানী। ধারাবাহিকে নায়িকা রাণীর (Rani) চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। রানীর বিপরীতে নায়ক দুর্জয়ের (Durjoy) চরিত্রে রয়েছেন অর্কপ্রভ রায় (Arkaprava Ray)। দুর্জয় একজন ডাক্তার। অন্যদিকে, রানী ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে নিজের জীবনে এগিয়ে চলেছে।

স্বপ্নপূরণের পথে রানী

রানীর বান্ধবী দেবযানীর (Debjani) জন্যই রানীর সঙ্গে সাক্ষাৎ হয়েছে দুর্জয়ের। যদিও তাদের মধ্যে এখনও কোনও কেমিস্ট্রি তেমন তৈরী হয়নি। দেবযানীর সামনে বিয়ে আর সেই বিয়ের জন্যই দেবযানীর সাথে তার বাড়িতে থাকছে রানী। এতো অল্প বয়সে বিয়ে করা রানীর একেবারেই পছন্দ নয়। সে নিজের পায়ে দাঁড়িয়ে তবেই বিয়ে করতে চায়। কিন্তু রানীর বাবা সুবোধ বলে এক ছেলের সঙ্গে রানীর বিয়ে ঠিক করে। শ্বশুরবাড়িতে গিয়ে রানী নিজের কোনও স্বপ্ন পূরণ করতে পারবে না, তা সে আগেই শাশুড়ির থেকে জেনে গিয়েছিল।

রানীর মনে কি দুর্জয় জায়গা করে নিতে পারবে?

রানী ঠিক করে কিছু না কিছু ভাবে সে এই বিয়ে আটকাবে। এদিকে বিয়ের অনুষ্ঠান থেকে রানীর প্রতি ধীরে ধীরে দুর্বল হয় দুর্জয়। সংগীত অনুষ্ঠানে রানীর সঙ্গে রোম্যান্টিক গানে নাচ করে দুর্জয়। দেবযানীও চেয়ে এসেছে, রানীর সঙ্গে দুর্জয়ের মিল করিয়ে দেওয়ার। রানীর বন্ধু দেবযানী ও তার হবু বর প্রীতম দুর্জয়ের সঙ্গে রানীর সম্পর্ক গড়ে তোলার জন্য দেবযানীর সংগীত অনুষ্ঠানে জোর করে ডান্স করার জন্য ফ্লোরে দাঁড় করায়। আর তখনই বেজে ওঠে রোম্যান্টিক গান।

আমরা দেখেছি ডাক্তার হিসাবে দুর্জয়ের অনেক ইগো। তার মতে, মেয়েরা কোনোদিন ডাক্তার হতে পারে না। তাদের বিয়ে করে সংসার করাই ঠিক কাজ। তবে রানী দুর্জয়ের কথায় সহমত নয়। রানী মনে করে মেয়েরা চাইলে সব পারে। আর এই সাহস দেখেই রানীকে ভালো লাগে দুর্জয়ের। আমরা প্রোমোতে আগেই দেখেছি, দুর্জয়ের সঙ্গে রানীর বিয়ে হওয়ার পর অনিচ্ছাকৃতভাবে গর্ভবতী হয়ে পরে রানী। আর তারপরই রানী একজন ভালো মা, একজন ভালো স্ত্রী এবং একজন সফল ডাক্তার হওয়ার আশায় লড়তে শুরু করবে।

আরও পড়ুনঃ বদলে যাচ্ছে স্টার জলসা! এই মুহূর্তে চলা সব সিরিয়াল বন্ধ?

দুর্জয়ের কথা শুনতে গিয়ে বড় বিপদের মুখে রানী

যদিও দুর্জয়ের কথায়, একজন মায়ের দ্বারা সন্তান সামলানো ও নিজের পায়ে প্রতিষ্ঠা হওয়া একসঙ্গে সম্ভব নয়। এবার সামনে এল ধারাবাহিকের এক চমকদার প্রোমো। দেখা যাচ্ছে, রানী দুর্জয়ের কথা মতো নিজের বিয়ের দিন বাড়ি থেকে পালাবে। কিন্তু স্টেশনে এসে রানী দুর্জয়কে বারংবার ফোন করলেও দুর্জয় ফোন তোলে না। দুর্জয় তখন অপারেশন থিয়েটারে। সেই মুহূর্তে রানী সমস্যায় পড়ে যায়। সে বুঝতে পারে না যে কি করবে। রানীর যাওয়ার কোনও ঠিকানা ছিল না। তবে কি দুর্জয়কে বিশ্বাস করে রানী বড় বিপদে পড়ল? সেই মুহূর্তে কি করবে রানী?

Back to top button