নিম ফুলে বিরাট চমক! বড় হয়ে যাচ্ছে পর্ণা-সৃজনের ছেলে! এই জনপ্রিয় অভিনেতাকে দেখা যাবে এই চরিত্রে!

টিআরপি (trp) তালিকায় এই সপ্তাহে সেরার সেরা জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। দত্তবাড়িতে এখন সেলিব্রেশনের মরসুম। একাধারে দুষ্কৃতীদের শায়েস্তা করার জন্য সংবর্ধনা পেয়েছে পর্ণা। তার উপর মা হতে চলেছে পর্ণা। তাই ডবল খুশির আবহ উত্তর কলকাতার দত্তবাড়িতে।

টিআরপি তালিকায় প্রথম হওয়ার পর থেকে চর্চার কেন্দ্রে উঠে আসে এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পর্ণার শত্রুর অভাব নেই। যেমন অয়ন আর মৌমিতা। তারা চায় না পর্ণার সন্তান পৃথিবীর আলো দেখুক। তাই সুযোগ বুঝে কৃষ্ণার কান ভাঙাতে যায় মৌমিতা। কৃষ্ণাকে বলে,পর্ণার সন্তান এলে সৃজন আরও বেশি কাছ ছাড়া হয়ে যাবে কৃষ্ণার।

তবে হাজার হোক, পর্ণার সঙ্গে যত মন কষাকষি থাকুক, সন্তানতো সৃজনেরও। তাছাড়া কৃষ্ণার মাথায় অন্য প্ল্যান। পর্ণা যেভাবে তার ছেলেকে কাছছাড়া করেছে, তেমন ভাবেই পর্ণার সন্তানকেও নিজের করে রাখবে কৃষ্ণা। তখন পর্ণা বুঝবে সন্তান হারানোর তাড়না।

তবে ছেলের বউয়ের যত্ন করছে কৃষ্ণা। ভাল ডাক্তার দেখানো থেকে শুরু পর্ণার যাতে কোনো কষ্ট না হয় তার বন্দোবস্ত করছে কৃষ্ণা। এমনকি অফিস যাওয়ার উপরও নিষেধজ্ঞা জারি করেছে সে।পর্ণার সন্তানের খেয়াল রাখবে গোটা পরিবার।

স্টুডিও পাড়ার সূত্র বলছে, টিআরপি ধরে রাখতে নিম ফুলের মধুর পরিচালক আনতে চলছে টুইস্ট। ধারাবাহিকের দর্শকদের জন্য অপেক্ষা করছে পর পর চমক। গল্পের মোড় ঘুরে যাবে ৩৬০ ডিগ্রি। প্রেক্ষাপটে আসবে আমূল পরিবর্তন। গল্পে আসবে নয়া চরিত্র।

আরো পড়ুন: “কাজ করতে করতে যেন শেষ হয়ে যাই! বাড়িতে বসে থাকতে ভালো লাগে না!” একাকীত্বে ঘেরা জীবন নিয়ে অকপট লিলি চক্রবর্তী

গল্প এগিয়ে যাবে বেশ কয়েক বছর। খানিকটা বড় হয়ে যাবে পর্ণা আর সৃজনের সন্তান। সে খানিক ঠাকুমা নেওটা হবে। তারপর? কোনদিকে মোড় নেবে তাদের সম্পর্ক? গল্পে অপেক্ষা করে আছে কোন নতুন টুইস্ট? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button