Bangla Serial

Ramprasad: বাসর রাতে মা কালীর গান ধরলো সে! এই স্বামী সংসারে মন দেবে তো? ভক্তদের জল্পনা সত্যি করে সামনে এলো “রামপ্রসাদ”- এর প্রোমো, সব্যসাচীকে দেখে মুগ্ধ দর্শক

কই রামপ্রসাদ মুখটা তোলো। তারপরেই নিজের ছোট্ট বউয়ের সঙ্গে প্রথম শুভদৃষ্টি হল রামপ্রসাদের। কিন্তু বাসর রাতে তার কীর্তি সকলকে হাসিয়ে দিল। বাসর রাতে পাশে নতুন বউ তবু মা কালীর গান “ডুব দে মন কালী বলে” ধরল সে। পাশে বউয়ের সখিদের হাসাহাসিতে সেখানে অপমানিত এবং লজ্জিত হয়ে বাসর ছেড়ে উঠে যেতেই কেউ এসে তার মনকে নাড়া দিয়ে গেলো।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
তার কাছেই রামপ্রসাদের প্রশ্ন সংসারে থেকে কি মা কালীর সেবা করা যায় না? পাল্টা যিনি এসে রামপ্রসাদকে আটকালেন তার উত্তর সংসার কি মা ছাড়া হয়? এবার রামপ্রসাদই প্রমাণ করবেন সেটা। তারপরেই আবার নিজের মনে গেয়ে উঠলেন রামপ্রসাদ “ডুব দে মন কালী বলে”। পিছন থেকে দেখা গেলো যিনি রামপ্রসাদকে বুঝিয়ে গেলেন তিনিই আসলে মা কালী।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা রামপ্রসাদ আসছে"
সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে প্রকাশিত হয়েছে রামপ্রসাদ ধারাবাহিকের প্রথম ঝলক। দেখা গেলো তাতে রামপ্রসাদের ভূমিকায় রয়েছেন সব্যসাচী চৌধুরী যাকে আগে গোটা বাংলা দেখেছে পর্দার বামাক্ষ্যাপা রূপে। মা কালীর ভূমিকায় বহু বছর পর ছোটপর্দায় ফিরে আসছেন অভিনেত্রী পায়েল দে। অন্যদিকে রামপ্রসাদের স্ত্রীর ভূমিকায় রয়েছেন সৌদামিনীর সংসার সিরিয়াল খ্যাত অভিনেত্রী সুস্মিলি আচার্য্য।

May be a close-up of 1 person and text that says "Star জলসা"
বহুদিন ধরে এই সিরিয়াল নিয়ে জল্পনা কল্পনা চলছিল। অবশেষে সেই সমস্ত জল্পনা যে সত্যি সেটাই প্রমাণিত হলো এই নতুন প্রোমো থেকে। সিরিয়ালের জন্য নিজেকে একেবারে পাল্টে ফেলেছেন সব্যসাচী। কিছুটা রোগা হয়েছেন এবং ক্লিন শেভড হয়েছেন তিনি।

May be an image of 3 people, people standing and text that says "Star জলসা"
এক মাসের কয়েকদিন বেশি হল নিজের সবথেকে কাছের মানুষটিকে হারিয়েছেন এই অভিনেতা। দীর্ঘ দুবছর ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর আর তৃতীয় লড়াই লড়ে যেতে পারলেন না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাকে নিজের হাতে বিদায় জানালেন সব্যসাচী। তারপরে দর্শক বহুদিন অপেক্ষা করেছে তার ফিরে আসার এবং মনেপ্রাণে চাইছিল যেন আবার স্বাভাবিক জীবনে ফিরে আসেন সব্যসাচী। অবশেষে দর্শকদের মনের সেই ইচ্ছে পূরণ করলেন নায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button