মায়ের সেবা শুধু নয়, মায়ের ইচ্ছেতেই মিলন হবে রামপ্রসাদ-সর্বাণীর, করবে সংসার ধর্ম পালন! প্রোমো দেখে মুগ্ধ দর্শক

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। সংসার ধর্ম পালন করেও মায়ের আরাধনা করা শাক্ত কবি রামপ্রসাদ সেনের ‌ জীবনী ফুটিয়ে তোলা হচ্ছে এই ধারাবাহিকে। দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি।

এমনকি জি বাংলার জনপ্রিয়তম ধারাবাহিক মিঠাইকে প্রতিহত করেছিল এই ধারাবাহিকটি। দীর্ঘদিন স্লট লিডার থাকা মিঠাইকে অন এয়ার হওয়ার পরপরই হারিয়ে দেয় রামপ্রসাদ। আসলে বলা যেতে পারে বাংলা টেলিভিশনে ভক্তিমূলক ধারাবাহিকের আলাদাই কদর রয়েছে। আর এই সাফল্য তারই ফসল।

উল্লেখ্য, বলা বাহুল্য বাংলার সর্বাধিক জনপ্রিয় শাক্ত কবি ও সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি হয়েছে এই ভক্তিমূলক ধারাবাহিক। সংসারে থেকেই মা কালীর সাধনা করেছিলেন রামপ্রসাদ। একই সঙ্গে পালন করেছিলেন সংসার ধর্ম। যদিও সেটা সম্পূর্ণভাবেই মায়ের নির্দেশে আর এবার সেটাই ফুটিয়ে তোলা হচ্ছে এই ধারাবাহিকে।

মায়ের প্রতি কর্তব্য কর্মে নিষ্ঠায় অবিচল রামপ্রসাদ ও তাঁর স্ত্রী সর্বাণী। তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক থাকলেও গড়ে ওঠেনি সেই অর্থে প্রেমের সম্পর্ক। আর তাই এবার সর্ব্বাণী ও রামপ্রসাদের মধ্যে প্রেমের সম্পর্কের সেতু তৈরি করলেন স্বয়ং মা। তাঁদের সংসারী করতে চান মা কালী।

প্রোমোতে আসন্ন সেই পর্বের মুহূর্ত প্রস্ফুটিত হয়েছে। যেখানে দেখা গেছে রথযাত্রার প্রস্তুতিতে ব্যস্ত রামপ্রসাদ ও সর্ব্বাণী। আর এই মুহূর্তে স্বয়ং মা তাঁদের দুজনের মধ্যে সঞ্চার ঘটান প্রেমের। তাঁর আশীর্বাদে মনে প্রেম জাগে রামপ্রসাদ ও সর্ব্বাণীর। আর এবার মা কালীর ভক্ত এই দম্পতি বাঁধা পড়তে চলেছে নিজেদের সংসার জীবনে প্রেমের সম্পর্কে। আসলে রামপ্রসাদ ও সর্ব্বাণী যে সংসার জীবনের মাঝে থেকেই মাকে ছুঁতে পেরেছিলেন। সেই মুহূর্তই এবার দেখানো হতে চলেছে বাংলা টেলিভিশনের পর্দায়।

ভক্তিমূলক এই ধারাবাহিকে রামপ্রসাদ সেনের চরিত্রে অভিনয় করছেন প্রতিভাবান অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁর বিপরীতে অভিনয় করছেন টেলিভিশন অন্যতম প্রতিভাবান অভিনেত্রী সুস্মিলি আচার্য। যাঁকে আমরা ‘সৌদামিনীর সংসার’, ‘রানী রাসমণি উত্তরপর্ব’ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখেছি। আর মা কালীর চরিত্রে নিজের স্বভাবসিদ্ধ অনবদ্য অভিনয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন অভিনেত্রী পায়েল দে। পর্দায় নয় যেন মনে হচ্ছে সাক্ষাৎ মা কালী হয়ে উঠেছেন তিনি।

Back to top button