এবার ফিরছে ‘পঞ্চমী’ নায়ক রাজদীপ! থাকছে জ্যাসমিন! দ্বিতীয় নায়িকা রূপে থাকছে আরো একজন

বর্তমানে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় প্রচুর নতুন নতুন ধারাবাহিকের সমাহার হচ্ছে। একটি ধারাবাহিকের ইতি হতে না হতেই আরেকটি ধারাবাহিক চলে আসছে। আর তাই প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের হারিয়ে ফেলার কোন‌ও কারণই নেই। কারণ কোন‌ও না কোনও ধারাবাহিক নিয়ে খুব শীঘ্রই তারা ফিরে আসছেন।

এই যেমন কিছুদিন আগেই পঞ্চমী ধারাবাহিকে শেষবারের মতো দেখা গিয়েছিল অভিনেতা রাজদীপ গুপ্তকে। ধারাবাহিক শেষের আগেই অবশ্য ধারাবাহিক ছেড়ে দিয়েছিলেন এই অভিনেতা। সেই নিয়েই যথেষ্ট গুঞ্জন বিতর্ক সবকিছুই চলেছিল। তবেই এবার আর বেশি দিনের অপেক্ষা করতে হলো না। মাস দুয়েকের মধ্যেই নতুন ধারাবাহিক নিয়ে আগমন হচ্ছে তার।

জানা গেছে আসন্ন এই নতুন ধারাবাহিকে দুজন অভিনেত্রীর সঙ্গে দেখা যাবে এই নায়ককে। অর্থাৎ একনায়ক দুই নায়িকা। উল্লেখ্য, সান বাংলার আসন্ন সিরিয়াল ‘দ্বিতীয় বসন্ত’-এ দেখা যাবে এই অভিনেতাকে বলে খবর। গত মাসেই শোনা গিয়েছিল অভিনেতার কামব্যাকের জল্পনা। কিন্তু তখন‌ও চূড়ান্ত হয়নি কিছুই। তবে এবার সান বাংলার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন বলে নিজেই জানিয়ে দিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, অভিনেতার আসন্ন ধারাবাহিকের নাম ‘দ্বিতীয় বসন্ত’। দুমাসের মধ্যে টেলিভিশনে ফেরার খবরে নিজেই সিলমোহর দিয়েছন অভিনেতা। ইতিমধ্যেই অভিনেতার আসন্ন এই ধারাবাহিকের প্রোমো শুটিং হয়ে গেছে বলে খবর। উল্লেখ্য, এই ধারাবাহিকে দুই নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে রাজদীপকে।

উল্লেখ্য, এই ধারাবাহিকে রাজদীপের বিপরীতে থাকছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী জ্যাসমিন রায়। সেই সঙ্গে থাকছে না আরও এক জনপ্রিয় অভিনেত্রী। কে তিনি? এই অভিনেত্রী হলেন গঙ্গারাম খ্যাত অভিনেত্রী সোহিনী গুহ রায়। এক নায়ককে ঘিরে দুই নায়িকার দড়ি কষাকষি, নাকি গল্পে ভিন্নরকম কিছু উন্মাদনা কি দেখা যাবে দ্বিতীয় বসন্তে?

No photo description available.

Back to top button