আসছে রাজ চক্রবর্তী প্রোডাকশন হাউজের নতুন সিরিয়াল! কবে, কোন চ্যানেলে? জানুন বিস্তারিত

বর্তমানে চ্যানেলে একের পর এক সিরিয়াল এসেই চলেছে। চ্যানেল এখন পুরোনো কম টিআরপি যুক্ত ধারাবাহিক গুলোকে বন্ধ করে নতুন নতুন মেগা এনেই চলেছে। চ্যানেলগুলি যেন একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় নেমেছে নতুন নতুন মেগা আনার জন্য। জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসা (Star Jalsha) একে অপরকে টেক্কা দিতে নতুন নতুন মুখ নিয়ে আনছে নতুন নতুন ধারাবাহিকে।

বর্তমানে প্রোডাকশন তাই নানান নতুন নতুন গল্প আনছে চ্যানেলে। সাথে আসছে ধারাবাহিকে নতুন মুখ। আর তাতে দেখা যাচ্ছে, চ্যানেলের টিআরপিও বাড়ছে। স্টার জলসায় বেশ কিছু ধারাবাহিক পর পর এসেছে। সেগুলোর মধ্যে ‘তোমাদের রানী’ (Tomader Rani), ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) চ্যানেলকে এনে দিয়েছে দারুন টিআরপি।

পুজোর পর আরও কিছু নতুন মেগা আসতে চলেছে চ্যানেলে। দেখা যাচ্ছে, চ্যানেল আজকাল প্রোডাকশনকেও বাছাই করছে। এবার আরও এক নামকরা প্রোডাকশনের তরফে আসতে চলেছে নতুন মেগা। আসছে রাজ চক্রবর্তী প্রোডাকশনের একটি সিরিয়াল। এই প্রোডাকশনের তরফে বেশ কিছু সিরিয়াল আগেও টিভির পর্দায় এসেছে।

রাজ চক্রবর্তী প্রোডাকশনের তরফে এসেছে জনপ্রিয় কিছু সিনেমাও। এবার কোন চ্যানেলে আসছে এই প্রোডাকশনের সিরিয়াল? রাজ চক্রবর্তী প্রোডাকশনের (Raj Chakraborty Production) কিছু সিনেমার নাম ‘চিরদিনি তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’, ‘দুই পৃথিবী’, ‘প্রেম আমার’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘পরিনিতা’, ‘শেষ থেকে শুরু’, ‘ধর্মযুদ্ধ’ প্রভৃতি।

আরও পড়ুন : নতুন প্রেম! দীপা নয়! অনস্ক্রিন ভাইয়ের বউয়ের সঙ্গে রোমান্সে মজে সূর্য ‘দিব্যজ্যোতি!’ জুটছে কটাক্ষ

রাজ চক্রবর্তী প্রোডাকশনের কিছু সিরিয়ালের নাম হল স্টার জলসার ‘কানামাছি’, ‘ফেলনা’, ‘গোধূলি আলাপ’ ও জি বাংলার ‘রাগে অনুরাগে’ প্রভৃতি। এবার আরও একটি সিরিয়াল আসবে চ্যানেলে। যদিও এখনও সিরিয়ালের নাম জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, জি বাংলাতেই আসতে পারে সেই মেগা। চ্যানেলের তরফ থেকে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

Back to top button