নতুন প্রেম! দীপা নয়! অনস্ক্রিন ভাইয়ের বউয়ের সঙ্গে রোমান্সে মজে সূর্য ‘দিব্যজ্যোতি!’ জুটছে কটাক্ষ

টলিউড ইন্ডাস্ট্রিতে (Tollywood Industry) সম্পর্কের ভাঙা গড়ার মেলা চলে। আজ এই সম্পর্ক টিকে যাচ্ছে তো কাল সম্পর্ক ভেঙে যাচ্ছে। হরহামেশাই প্রেমিক-প্রেমিকার মুখ বদল হচ্ছে। ‌ এই যেমন কিছুদিন আগেই অভিনেতা ঋত্বিক মুখার্জি (Ritwik Mukherjee) সম্পর্কে জড়িয়ে ছিলেন তার অনস্ক্রিন ভাইয়ের বউয়ের সঙ্গে।‌

বেশ কিছুদিনের রসালো প্রেম পর্বের পর সম্প্রতি জানা গেছে তারা নাকি ছিলেন শুধুই বন্ধু আর সেই সম্পর্ক ভেঙে এখন নায়িকা অরুণিমা হালদারের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন অভিনেতা।

আর এবার এক নতুন প্রেমের খবর মিলছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম চর্চিত জুটি হচ্ছে সূর্য-দীপা। প্রতি সপ্তাহে টিআরপি কাঁপাচ্ছে এই জুটি। দিব্যজ্যোতি এবং স্বস্তিকার অভিনয়ে মুগ্ধ নেটবাসী। সম্প্রতি দীপার চেষ্টায় পর্দা ফাঁস হয়েছে মিশকার। প্রেমের হাওয়া বইছে সূর্য দীপার জীবনে।

আর এবার এর‌ই মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সূর্য আর তার ভাইয়ের ব‌উ উর্মির অফস্ক্রিন ছবি। শ্যুটিং-এর ফাঁকেই ভাইয়ের বউয়ের সঙ্গে রোম্যান্টিক পোজ দিলেন সূর্য। ইনস্টায় সেই ছবি পোস্ট করতেই তীব্র গতিতে ভাইরাল সেই ছবি। জুটল কটাক্ষ। দুটি ছবি পোস্ট করেছিলেন নায়ক। যেখানে প্রথমটিতে পরস্পরের দিকে আবেশ মাখা চোখে দেখছেন তারা, অন্যদিকে ভাসুরের বাহুডোরে রয়েছে উর্মি!

তবে শুধু কী ছবি পোস্ট? নিজেদের জুটির নামকরণও করলেন। ‘সূর্য+ উর্মি= সূর্মি’ ছবির ক্যাপশনে লিখেছেন অভিনেতা। আর যা দেখে চক্ষু চড়কগাছ ভক্তদের। তবে কী দিব্যজ্যোতির নতুন প্রেম? এর আগে অবশ্য অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এমনকী অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা ঘোষের সঙ্গে নাম জড়িয়েছে তার।

Back to top button