পর্দায় মা-মেয়ে, বাস্তবে বেস্টফ্রেন্ড! মোহনার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রাধিকা

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। মন দিতে চাই ধারাবাহিকটিকে শেষ করে চ্যানেল নিয়ে এসেছে এই নতুন ধারাবাহিকটি। যার মাধ্যমে পর্দায় ফিরছেন জি বাংলার ঘরের মেয়ে অভিনেত্রী মোহনা মাইতি। জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সের প্রতিযোগী হয়ে এসেছিলেন মোহনা। এরপর তিনি সুযোগ পান জি বাংলার ধারাবাহিক গৌরী এলো-তে মুখ্য চরিত্রে অভিনয় করার।

ধারাবাহিকে গৌরীর চরিত্রে তার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। ঘোমটা কালী মায়ের অংশ গৌরীর চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় পেয়ে যায় মোহনা। গৌরী এবং ঈশানের জুটি পর্দায় বেশ জনপ্রিয়তা পেয়েছিল। প্রসঙ্গত ধারাবাহিকটিতে মোহনার সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেতা বিশ্বরূপ বন্দোপাধ্যায়। ধারাবাহিকটি শেষ দেড় বছর চলার পর ২৪ নভেম্বর পর্দা থেকে বিদায় নেয় গৌরী এলো। ধারাবাহিকটি শেষ হওয়ার কয়েকমাসের মধ্যেই কে প্রথম কাছে এসেছিতে অভিনয়ের সুযোগ পান মোহনা।

কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের কথা আসলেই যার নাম সবার প্রথমে মাথায় আছে সে হল মধুবনীর মেয়ে মিহি। ধারাবাহিকে মিহির চরিত্রে অভিনয় করছেন খুদে শিল্পী রাধিকা কর্মকার। যদিও খুদে হলেও রাধিকা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় স্টার। তার ভিডিও, পোস্ট, রীলে লাইক, কমেন্টের বন্যা বইয়ে দেয় নেটিজেনরা। রান্নাবান্না থেকে সাজগোজ, সমস্ত ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে রাধিকা।

দাদাগিরির মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিল রাধিকা কর্মকার

খুদে, মিষ্টি রাধিকার কথাবার্তা দেখতে ভীষণ পছন্দ করেন সকলে। দাদাগিরির মঞ্চেই প্রথমবার খুদে প্রতিযোগী হিসেবে দেখা গেছিল খুদে রাধিকাকে। এরপর সেখান থেকেই সে সুযোগ পায় এই ধারাবাহিকের। দুর্গাপুরের ৩ বছর ১০ মাসের মেয়ে রাধিকার কান্ডকারখানা মাতিয়ে রাখে সকলে। বর্তমানে ধারাবাহিকে শুটিংয়ের কারণেই রাধিকা থাকছেন কলকাতায় তার দাদুর বাড়িতে। কলকাতার CRPF মন্টেসারি স্কুলে পড়ছেন রাধিকা। বর্তমানে লোয়ার কেজির ছাত্রী সে।

আরও পড়ুন: জন্মদিনের উদযাপনে পাশে নেই জন্মদাত্রী মা! প্রেমিক আর হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গে জন্মদিন উদযাপন অহনার

মোহনা মাইতির সঙ্গে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করলেন রাধিকা কর্মকার

তবে ধারাবাহিক মিহি আর মধুবনীর জুটি ইতিমধ্যেই বেশ পছন্দ করেছেন দর্শক। সিঙ্গেল মাদার হিসেবে মধুবনীর লড়াইকে বেশ ভালোবাসা দিচ্ছেন তারা। তবে ধারাবাহিকের পাশপাশি বাস্তবেও দারুণ সম্পর্ক মধুবনী এবং মিহির অর্থাৎ রাধিকা এবং মোহনার। সেটেও বেশিরভাগ সময় মোহনার সঙ্গেই তাকে তার অন স্ক্রিন মেয়ে। সেই ছবির মাঝে মধ্যেই শেয়ারও করেন অভিনেত্রী। সম্প্রতি মোহনার সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন খুদে অভিনেত্রী রাধিকা। অভিনেত্রী পরনে ক্রপ টপ এবং ডেমিন জিন্স। খুদেকে কোলে নিয়ে কোথাও হার্ট শেপ আঁকছেন মোহনা আবার কোথাও একে অপরকে চুমু খাওয়ায় ভঙ্গিতে ক্যামেরাবন্দি হয়েছেন দুজনেই। ক্যাপশনে লিখেছে “আমরা সেরা সঙ্গী।” ছবিটি দেখা লাইক এবং কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

https://www.facebook.com/share/p/6cwiJiPS4Z17vSE7/?mibextid=oFDknk

 

Back to top button