জন্মদিনের উদযাপনে পাশে নেই জন্মদাত্রী মা! প্রেমিক আর হবু শ্বশুর-শাশুড়ির সঙ্গে জন্মদিন উদযাপন অহনার

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) হাত ধরেই অভিনয়ের যাত্রা শুরু করছিলেন অহনা দত্ত (Ahona Dutta)। খুব অল্প সময়ের মধ্যেই মিশকা চরিত্রে দর্শকদের মন হয় করেছিলেন তিনি। চলতি সময়ে স্টার জলসার পর্দায় সবচেয়ে দাপুটে খল চরিত্র মিশকা। এছাড়াও সদ্য বড় পর্দায় পা রেখেছেন অহনা। রাজ চক্রবর্তীর আসন্ন সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমায় অহনা ছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলিকে। ইতিমধ্যেই শেষ হয়েছে সিনেমার শুটিং।

অহনা দত্ত এবং দীপঙ্কর রায়ের প্রেম নিয়ে কি বলেছিলেন অহনার মা

ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে ঢোকার পরেই সেই ধারাবাহিকের রূপটান শিল্পী দীপঙ্কর রায়ের প্রেমে পড়েছিলেন অহনা। তবে এই অসমবয়সের প্রেম মেনে নেননি অভিনেত্রীর মা চাঁদনী। তাছাড়াও এর আগেও একবার বিয়ে করেছিলেন দীপঙ্কর রায়। মেয়ের সঙ্গে দীপঙ্করের সম্পর্ক মেনে না নেওয়ার একটি বড় কারণ ছিল এটাও। এমনকি অভিনেত্রীর মা চাঁদনী সংবাদ মাধ্যমের কাছে একসময় এও অভিযোগ করেছিলেন তিনি কখনোই চাননি তার মেয়ে কারুর সংসার ভাঙুক। যদিও এই প্রসঙ্গে অহনা স্পষ্টভাবে জানিয়েছিলেন তাদের সম্পর্ক তৈরি হওয়ার অনেক আগেই দীপঙ্করের সঙ্গে তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে গেছে। দীপঙ্করকে নিয়ে তার মনে কোন সন্দেহ নেই। একসঙ্গে ভালোই আছেন তারা। ভালোবাসায় মেখে আছেন দুজনে।

বর্তমানে অভিনেত্রী ব্যস্ত আছেন ভালোবাসায় মোড়া তার নতুন সংসার গোছাতে। কয়েকদিন আগেই প্রেমিক দীপঙ্করের সঙ্গে একটি বাড়ি কিনেছেন অহনা। ইতিমধ্যেই সেখানে হয়ে গেছে গৃহপ্রবেশের পুজো। যদিও বাড়ি তৈরির কাজ এখনও অনেকটাই বাকি। সবসমস্ত কাজ মিটলেই ভালোবাসার মানুষের হাত ধরে নতুন বাড়িতে প্রবেশ করবেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে রেজিস্ট্রির কাগজ সই করার ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন “নিজের ঠিকানার উদযাপন। হয়ত একে অপরের ওপর বিশ্বাস থাকলে ভগবান নিজেই সেই বিশ্বাসের ওপর থাকেন। একসাথে অনেক স্বপ্ন পূরণ করা বাকি আছে, সবাই আশীর্বাদ করবেন।”

মাকে ভুলে প্রেমিক ও তার পরিবারের সঙ্গে ২১ বছরের জন্মদিন উদযাপন করলেন অহনা দত্ত

আজ জন্মদিন অভিনেত্রী অহনা দত্তর। এবার ২১ বছরে পা দিলেন অহনা। সোমবার মাঝ রাত্রে নিজের ২১ বছরের জন্মদিন পালন করেছেন তিনি। নিজের বিশেষ দিনটিকে উদযাপন করে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অহনা। এই জন্মদিনে মা পাশে না থাকলেও অভিনেত্রীর জীবনের এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে অভিনেত্রীর পাশে ছিলেন প্রেমিক দীপঙ্কর রায় এবং তার বাবা মা অর্থাৎ অভিনেত্রীর হবু শ্বশুর শাশুড়ি এবং তার প্রিয় পোষ্য।

আরও পড়ুন: “সোহমের এই আচরণ পারিবারিক শিক্ষা এবং ব্যক্তিগত রুচির বহিঃপ্রকাশ!” নেতা সোহমকে ধুয়ে দিলেন মানসী সিনহা

কি দেখা গেল অভিনেত্রী অহনা দত্তের বার্থডে পোস্টে?

অভিনেত্রীর পরনে ছিল সাদা টি শার্ট এবং গোলাপি রঙের প্যান্ট। ঘরোয়া রাত্রির পোশাকেই এইদিন কেক কাটলেন অভিনেত্রী। অভিনেত্রীর সঙ্গে তার প্রেমিক দীপঙ্করকে দেখা গেছে হলুদ টি শার্টে। সেই ছবিই শেয়ার করেছেন অহনা। একটি ছবিতে তাকে দেখা গেছে আদর করে প্রেমিকের গালে কেক লাগিয়ে দিচ্ছেন তিনি। আবার আরেকটি ছবিতে প্রেমিকে গালে আলতো করে একে দিচ্ছেন ভালোবাসার চুমু। সকলের সঙ্গেই বেশ মেতে রয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে মিশকার জন্য আনা হয়েছে চকলেট কেক। সেই কেকের ওপরে লেখা ‘হ্যাপি বার্থডে মাম্মা।’

Back to top button