Guddi: শেষমেশ ‘গুড্ডি’র লেখিকা ভাই-বোনের মধ্যে দিচ্ছে বিয়ে! গুড্ডির মেয়ে রেশমির সঙ্গে বিয়ে হবে পুবলুর! ফের ট্রোলের মুখে ‘গুড্ডি’

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিক থেকেও একটু আলাদা। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন রয়ে গিয়েছে।

অপরদিকে এই প্রথম একটি ধারাবাহিকের নায়িকাকে দর্শকরা ভিলেন মনে করেন। অর্থাৎ গুড্ডি সকলের কাছে খারাপ। বিবাহিত হওয়ার পরও অনুজের প্রতি তার ভালোবাসা কমেনি, আবার তার মৃত্যুর শোকে এতটাই মর্মাহত, যেন তার নিজের স্বামী মারা গিয়েছে। যা দেখে গুড্ডির উপর বেশ খেপে দর্শকগণ। তবে সকল ধারাবাহিকের মতোই এতেও কি ফের অনুজ ফিরতে চলেছে? এমন প্রশ্ন অনেকেরই।

অনেকে আবার এও মনে করেছেন, হয়তো অনুজের ছেলে পুবলুর বড়বেলাতে ফিরে আসবে অনুজ। অর্থাৎ বড় হয়ে পুবলুর রোল করবে অনুজ। অন্যদিকে আমরা দেখেছি, গুড্ডি একটি মেয়েকে দত্তর নিয়েছে, নাম রেশমি। আর পুবলু ও রেশমি একে ওপরের খুব ভালো বন্ধু হয়ে উঠেছে। দুজনেই একই স্কুলে পড়ছে।

তাদের বন্ধুত্ব এতটাই গভীর হয়ে উঠেছে, যে বড় হয়ে তাদের মধ্যে বিয়ে হওয়ার ইঙ্গিত পাচ্ছে দর্শক। আর তাদের মধ্যে যদি বিয়ে হয় তাহলে তা হবে খুবই অদ্ভুত। কারণ গুড্ডি অনুজের আগের স্ত্রী। গুড্ডির মেয়ে রেশমি, আর অনুজের ছেলে পুবলু। সম্পর্কে তারা ভাই-বোন। তবে কি লেখিকা ভাই বোনের মধ্যে বিয়ে দেবে বলে ঠিক করে রেখেছে।

guddi, serial, shirin, anuj, judhajit, social media, post, troll, publu, reshmi, রেশমি, পুব্লু, অনুজ, গুড্ডি, বাংলা সিরিয়াল

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রল। যদিও লেখিকা কি ঠিক করে রেখেছেন, তা এখনও জানা যায়নি। তবে রেশমি আর পুবলুর বিয়ে নিয়ে এক দর্শক মজা করে এরম পোস্ট করেছেন। যদিও ভেবে দেখলে বোঝা যাবে, যে রেশমি কিন্তু সামাজিক ভাবে পুবলুর ভাই হচ্ছে না। কারণ রেশমি গুড্ডির দত্তক মেয়ে। তাই লেখিকা কোন মোড় নিয়ে আসবে গল্পে, তা নিয়ে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

Back to top button