জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক পুবের ময়না! নামজাদা সব অভিনেতারা থাকছেন বিভিন্ন চরিত্রে! নাম জানলে অবাক হবেন আপনিও

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোর বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন ধারাবাহিক। জনপ্রিয় প্রযোজনা সংস্থার হাত ধরে একের পর এক দারুণ জনপ্রিয় তারকাদের নিয়ে জি বাংলায় আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক অষ্টমী (Ashtomi), কে প্রথম কাছে এসেছি। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন সৈয়দ আরফিন, নেহা আমানদীপ, সপ্তর্ষি মৌলিক, ঋতব্রতা দে, মোহনা মাইতি এবং সায়ন বসু।

এপার বাংলা এবং ওপার বাংলার গল্প নিয়ে আসছে পুবের ময়না

তবে সম্প্রতি জানা গেছে জি বাংলায় আসছে আরও একটি জনপ্রিয়। জি বাংলার পর্দায় আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক পুবের ময়না। যার মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। রাঙা বউয়ের পর এবার লীনা গঙ্গোপাধ্যায়ের কাহিনী নিয়ে পর্দায় আসছেন অভিনেতা। সঙ্গে রয়েছেন অভিনেত্রী ঐশানি দে। যাকে এর আগে শিশুশিল্পী হিসেবে নটি বিনোদিনীতে দেখেছে দর্শক। এছাড়াও চিনি ২, মুখোশ সিনেমাতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটাই মুখ্য চরিত্রে তার প্রথম ধারাবাহিক। শ্রুতি দাসের পর এবার ১৭ বছর বয়সী অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা।

পুবের ময়নাতে গৌরবের বাবার চরিত্রে থাকছেন সোহান ব্যানার্জী

ইতিমধ্যেই সমাপ্ত হয়েছে ধারাবাহিকের প্রোমো শুটিং। এপার বাংলা এবং ওপার বাংলার কাহিনী নিয়েই জি বাংলায় খুব শীঘ্রই পর্দায় আসছে এই নতুন ধারাবাহিকটি। পুব দিক অর্থাৎ বাংলাদেশ থেকে মেয়েটি আসছে বলে ধারাবাহিকের নাম আপাতত রাখা হয়েছে পুবের ময়না। ধারাবাহিকটিতে দেখা যাবে বাংলাদেশ থেকে পালিয়ে কলকাতায় চলে আসে একটি মেয়ে। কলকাতায় এসে সে আশ্রয় নেয় গৌরবের বাড়িতে। তারপর থেকে বদলে যায় তার জীবন। কিন্তু কেন সে বাংলাদেশ থেকে কলকাতায় চলে আসল? কলকাতায় এসে তার জীবন কোন দিকে ঘুরে যাবে এইসবটাই জানা যাবে এই ধারাবাহিকটিতে।

তবে সম্প্রতি জানা গেছে কোন কোন কলাকুশলীরা অভিনয় করতে চলেছেন এই ধারাবাহিকটিতে। ইতিমধ্যেই জানা গেছে ধারাবাহিকের মূল অভিনেতা এবং অভিনেত্রী গৌরব রাহ চৌধুরী এবং ঐশানি দে। খুব সম্ভবত এই ধারাবাহিকটিতে ঐশানির নাম ময়না। জানা গেছে এই ধারাবাহিকটিতে গৌরবের বাবার ভূমিকায় দেখা যাবে অভিনেতা সোহান ব্যানার্জীকে। যাকে বর্তমানে জি বাংলার ফুলকি ধারাবাহিকে দেখছেন আপনারা।

আরও পড়ুন: খারাপ খবর! স্তন ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, কেমন আছেন অভিনেত্রী? জানালেন সব্যসাচী চক্রবর্তী

কে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরীর মায়ের চরিত্রে? কে হচ্ছেন পুবের ময়নার খলনায়িকা?

ধারাবাহিকটিতে গৌরবের মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রিতা দত্ত চক্রবর্তী। যাকে বর্তমানে কার কাছে কই মনের কথায় শিমুলের শাশুড়ির চরিত্রে দেখেছেন দর্শক। খুব সম্ভবত এই ধারাবাহিকটিতে তিনিই হবেন পরিবারের মাথা। তাছাড়াও ধারাবাহিকটিতে গৌরবের কাকার ভূমিকায় থাকবেন অভিনেতা শ্যামাশিস পাহাড়ি। যাকে শেষবার দেখা গেছিল লাভ বিয়ে আজকালে ওমের কাকার চরিত্রে। এছাড়াও গৌরবের কাকিমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী টুম্পা চ্যাটার্জীকে। ধারাবাহিকটিতে খল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কন্যাকুমারী মুখার্জীকে। সন্ধ্যাতারা পর ফের খল চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও তিনিই মুখ্য খলনায়িকা কিনা সেটা এখনও জানা যায়নি।

Bengali serial

Back to top button