ফের বি’প’দ দীপার জীবনে! ‘ফ্লোরাল কনটেস্ট’-এ যাওয়া ব’ন্ধ করতে দীপার পিছনে সু’পা’রি গু’ন্ডা লাগালো পৃথা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। তার গোটা জীবনটাই ক’ষ্টে মোড়া। ছোটবেলা থেকে স’ৎ মায়ের কাছে অ’য’ত্নে মানুষ। তারপর সূর্যর সঙ্গে বিয়ে। বিবাহিত জীবন কোনোদিন সুখের ছিল না। সূর্যর কাছে প্রাপ্য মর্যাদা, স’ম্মা’ন কোনোটাই পায়নি সে। ইদানীং গল্পে এসেছে খুশির মেজাজ। অর্জুনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২ এপ্রিল (Anurager Chhowa Today Episode 22 April)

তবে দীপাকে সুখী দেখতে নারাজ কিছুই মানুষ। দীপার সুখে শ’ত্রু’দের ষ’ড়য’ন্ত্র থাকবে না এমনটা আদৌ হয়! তাই অর্জুনের সঙ্গে বিবাহ বন্ধনে আ’ব’দ্ধ হওয়ার আগে দীপার জীবনে আসছে একের পর এক ঝ’ড়। একাধারে, দীপার প্রা’ক্তন শ্বশুরবাড়িতে জয় আর অনুজাকে নিয়ে সমস্যা। অন্যদিকে, পৃথাদেবী।

কু’ট’নি পৃথাদেবী প্রমাণ করেছেন শুধু কু’সন্তান হয় না। কু’মাতাও হয়। ছোটবেলায় অর্জুন, তার দাদা ও অহনা অর্থাৎ তাদের ছোট বোনকে ফেলে চ’লে যায় পৃথা। তিন সন্তান তখন অনেকটাই ছোট। অহনা একেবারে দুধের শিশু। সেই থেকে অর্জুনের বাবার বন্ধু খোকা তিন ছেলে-মেয়েকে মানুষ করেছে।

এই মুহূর্তে অর্জুন একজন সফল ডাক্তার। ‘দীপান্বিতা’ নামের একটি গবেষণা ইনস্টিটিউট চালায়। বাড়ি-গাড়ি করে বিরাট টাকার মালিক। আর পৃথাদেবী বরাবর অর্থ পিপাসু মহিলা। টাকার পিছনে ছু’ট’তে গিয়ে সন্তানদের ফেলে গিয়েছিল সে। আবার টাকার জন্য অর্জুনের জীবনে ফিরে আসতে চায় সে। তবে তার পরিকল্পনা কার্যকর হওয়ার পথে একমাত্র বা’ধা দীপা। অর্জুনকে সব বি’প’দে’র হাত থেকে র’ক্ষা করতে বদ্ধ পরিকর সে। পৃথাদেবীকে অর্জুনের কাছে ঘেঁ’ষ’তেও দেয় না দীপা।

আরো পড়ুন: রাইকে চ’র’ম অপমান করল নীলু! গা’য়ে হা’ত তুলল নন্দিনী! পরিবারের সবার কাছে অ’প’মা’নিত হয়ে এবার কি ঘুরে দাঁড়াবে রাই?

বলা বাহুল্য পৃথাদেবী চান না অর্জুনের জীবনে দীপা স্ত্রী হয়ে আসুক। কারণ অর্জুনের সম্পত্তি হাতা’নো’র সব রাস্তা ব’ন্ধ হয়ে যাবে। তাই অর্জুন, দীপার বিয়ে ভে’স্তে দিতে একের পর এক প’রি’ক’ল্পনা করে চলেছে পৃথা। বিয়ের দিন খাওয়ার জন্য এমন এক প্রকার ড্রা’গ’সের বন্দবস্ত করেছে যাতে মনে হয় হার্ট অ্যা’টা’ক হয়েছে তার। তারও আগে বিয়ে রুখতে দীপার ‘ফ্লোরাল কনটেস্ট’-এ যাওয়া ব’ন্ধ করতে হবে। কারণ প্রতিযোগিতায় জিতলে দীপা যে টাকা পাবে, তা দিয়ে বিয়ের আয়োজন করবে সে। নাহলে বিয়ে করবে না পণ করেছে দীপা। তাই এদিন দীপাকে আটকাতে সুপারি গু’ন্ডা’র ব্যবস্থা করে পৃথা। সে কি পারবে দীপাকে আ’ট’কাতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসায়।

Back to top button