রাইকে চ’র’ম অপমান করল নীলু! গা’য়ে হা’ত তুলল নন্দিনী! পরিবারের সবার কাছে অ’প’মা’নিত হয়ে এবার কি ঘুরে দাঁড়াবে রাই?

Mithijhora Today”s Episode: জি বাংলায় (Zee Bangla) অর্গানিক স্টুডিওর (Organic Studio) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। একের পর এক ধামাকা পর্বের ফলে দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি (Television Rating Point)। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা তিন বোনের জী’ব’নের কা’হি’নী তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে। মধ্যবিত্ত পরিবারে বেশ ভালোই চলছিল তিন বোনের জীবন। কিন্তু হঠাৎ ব’দ’লে যায় তিন বোনের জীবন। বাবার মৃ’ত্যু’র পর সংসারের দায়ভার আসে রাইয়ের কাঁধে। বুকে পা’থ’র চা’পা দিয়ে মেজো বোনের সঙ্গেই ভালোবাসার মানুষের বিয়ে দেয় রাই।

তবে যে বোনের জীবন সাজাতে নিজের সুখ ব’লি দিল রাই, এখন সেই বোনেরই দু’চোখের বি’ষ সে। দিদিকে অ’প’মা’ন করা, ছোট করা, অ’প’দস্থ করার একটাও সুযোগ হাত ছাড়া করেনা নীলু। এদিকে স্রোতের জীবন অ’তি’ষ্ঠ করে তুলছে সার্থক। তাই কলেজ পরিবর্তন করার সিধান্ত নিয়ে নিয়েছে স্রোত। অপরদিকে রাইয়ের জীবনেও হা’ত’ছা’নি দিচ্ছে অনির্বাণের ভালোবাসা। যদিও রাই তাঁর বাড়িতে না যাওয়ার কারণে রাইয়ের ওপর রে’গে রয়েছে অনির্বাণ।

মিঠিঝোরা আজকের পর্ব (Mithijhora Today’s Episode 21 April):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে নীলু বাড়িতে আসার পর থেকেই নানাভাবে রাইকে অ’প’মা’ন করতে শুরু করে। কখন তাঁর সঙ্গে দেখা করতে না আসার কারণে তো কখন রান্না নিয়ে. বারবার অ’প’দ’স্থ করতে শুরু করে নীলু। তবে শুধু নীলু একাই নয়, রাইয়ের দাদা, নন্দিনী সবাই রাইয়ের কাজ নিয়ে অ’প’মা’ন করে রাইকে।

নন্দিনী রাইকে বলেন রাই সোজা মনের মেয়ে নয়, তাঁর মনে জি’লি’পির মতো প্যাঁ’চ ভর্তি তাই সে কোনকিছুই সোজাভাবে গ্রহণ করতে জানে না। মায়ের এই ব’ক্ত’ব্যে রাই চু’প থাকলেও প্র’তি’বা’দ করেছে স্রোত। সে নন্দিনীকে বলেছে তিনি যে ভাবে রাইয়ের সঙ্গে কথা বলছেন সেটা কতটা সোজা সেটা সবাই বুঝতে পারছে। স্রোতের কথা শুনে নন্দিনী এবং রাইয়ের দাদা দুজনেই চুপ করে যান। কিন্তু তখনই রাইয়ের বানানো খাওয়ার ডেলিভারি বয়ের হাত দিয়ে ফে’র’ত পাঠিয়ে দেয় অনির্বাণ।

সেটা দেখে রাইকে ঘরে নিয়ে গিয়ে চড় মা’রে’ন নন্দিনী। রাইয়ের চরিত্র এবং অনির্বাণের সঙ্গে রাইয়ের সম্পর্ক নিয়েও নানা কু’রু’চি’কর মন্তব্য করেন নন্দিনী। নীলু রাইকে বলে “নিজের কাজের খা’ম’তি’গুলো কি তুই শে’ষ’মে’শ এইভাবে মেটাচ্ছিস? তা সেটা খালি রান্না খাওয়ার পর্যন্তই সী’মি’ত আছে নাকি আরও কিছু করতে হচ্ছে?” বোনের মুখ থেকে এই ধরনের কথা শুনে অবা’ক হয়ে যায় রাই। এবার কি নিজের সম্মান বাঁচা’তে পরিবার এবং বোনের বিরুদ্ধে ক’ঠো’র সিদ্ধান্ত নেবে রাই? কি মনে হচ্ছে, এবার কি হবে রাইয়ের পরবর্তী পদক্ষেপ?

Back to top button