আড়াল থেকে কান পেতে অর্জুন-দীপার গো’প’ন কথা শুনল পৃথা! নতুন ছ’ক ক’ষা শুরু তার

স্টার জলসার (Star Jalsha) চ’র্চি’ত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। স’ৎ মায়ের কাছে মানুষ। ছোটবেলা থেকে অ’ব’হে’লা’য় বড় হয়েছে সে। তারপর সূর্যের সঙ্গে দেখা। ঘটনাক্রমে গল্পের নায়ক সূর্যের সঙ্গে প্রেম হয়, তারা বিয়েও করে। তবে বৈবাহিক জীবনে সব সুখ কখন‌ই পায়নি দীপা। ভালোবাসার বদলে জুটেছে অ’প’মা’ন, অ’স’ম্মা’ন আর স’ন্দে’হ।

এই মুহূর্তে, সূর্য দীপা, সন্তান আর তার পরিবারের থেকে অনেক দূ’রে। কোথায় গেছে কেউ জানে না। তবে পরিস্থিতির চা’পে পড়ে হলেও সে বিবাহিত তারই এক মেডিক্যাল ট্রেনি ইরার সঙ্গে। সেনগুপ্ত বাড়িতে তাকে কেউ মে’নে নে’য়’নি। বি’প’দে’র দিনে সূর্য পরিবারের পাশে ছিল না। দীপা সেনগুপ্ত বাড়ি বে’দ’খ’লে’র হাত থেকে রক্ষা করে। প্রাক্তন স্বামীর পরিবার হলেও নিজের মনে করে সকলের পাশে দাঁড়ায়। এখন সূর্য ফিরে এসে সেই দীপাকেই বাড়ি থেকে বে’র করে দিতে চাইছে।

অ’ভি’মা’নী সূর্য ফের একবার তার মা লাবণ্য সেনগুপ্তের উপর রা’গ করে ইরাকে নিয়ে বে’রি’য়ে আসে সেনগুপ্ত বাড়ি থেকে। এদিকে, দীপা সূর্যর নোটিশ পেয়ে অর্জুনের সঙ্গে এক কাপড়ে বে’রি’য়ে আসে। আরও সূর্যের জন্য দুই মেয়ে ও দীপা পথে বসে। তাদের বঠবৃক্ষের ছায়ায় রাখে অর্জুন।

রূপার চা’পে পড়ে মি’থ্যে হলেও দীপা আর অর্জুন সমাজে স্বীকৃত বিয়ে করেছে। তাই দীপা ও তার মেয়েদের সে নিজের বাড়িতে নিয়ে আসে। দীপার বাবা আর মা ছাড়া এতদিন কেউ জানত না এই মি’থ্যে বিয়ের কথা। তবে এখন দীপার কাছে অহনা সব সত্যিটা জানতে পেরেছে। এসব জেনে দীপার ছোটবেলার বন্ধুর পরামর্শ মি’থ্যেটা যেন সত্যি করে নেয় দীপা। সকলের ভাল থাকার একমাত্র চাবিকাঠি দীপা আর অর্জুনের একসঙ্গে থাকা।

ছোটবেলার বন্ধু, বাবা, মন্দিরের পুরোহিত সকলের একটাই কথা। দীপার মনের ভিতর যে দ্ব’ন্দ্ব চলছে, তার উত্তর দীপার মনেই আছে। দীপার চোখে তারা দেখছে অনুরাগের ছোঁয়া। বহুদিন পর। সূর্য চ’লে যাও’য়া’র পর এই প্রথম দীপার জীবনে সবকিছু ঠিকঠাক চলছে। তবে স’ন্দে’হ জাগে পৃথা ম্যামের মনে। সে বুঝতে পারে দীপা, অর্জুন আর দীপার বাবা কোন‌ও সত্যি সবার থেকে লু’কি’য়ে যাচ্ছে। তারই অনুসন্ধান করতে দীপা আর অর্জুনের কথা কান আড়াল থেকে কান পেতে শোনে পৃথা ম্যাম।

আরো পড়ুন: বিয়ে নিয়ে বড় আপডেট! বিয়ের ফুল ফুটছে, জানিয়ে দিলেন অভিষেক!

অর্জুন আর দীপার বি’চ্ছি’ন্ন কিছু কথা শুনে সে বুঝতে পারে তারা নিশ্চয় কোন‌ও মি’থ্যে’কে সত্যি করার চেষ্টা করছে। কি সেটা? তখনই খোকা এসে বলে দীপা আর অর্জুন নিজেদের মধ্যে কথা বলছে। এখানে পৃথার থাকা অ’নু’চি’ত। তবে অর্জুন আর দীপার মি’থ্যে বিয়ের কথা জানতে পারবে পৃথা?

Back to top button