দীপার ডিভোর্সের পর এবার গল্প ঘুরে যাবে, বড় হয়ে যাবে সোনা রুপা! বড় রুপার চরিত্রে প্রত্যুষা না অনামিকা?

এই মুহূর্তে স্টার জলসার যে সিরিয়াল জনপ্রিয়তার দিক থেকে দর্শকদের মধ্যে ব্যাপক জায়গা করে নিয়েছে তবে টি আর পি তে গত তিন সপ্তাহ ধরে সেভাবে জায়গা নিতে পারছে না তা হলো অনুরাগের ছোঁয়া। গল্পের শুরু থেকে সূর্য এবং দীপার সম্পর্কে দূরত্ব প্রেম বিচ্ছেদ বিরহ ঝগড়া সমস্ত ধরনের আবেগ দেখানো হয়েছে। আর এই সমস্তটাই ঘটেছে গল্পের মূল ভিলেন অর্থাৎ সূর্যের বেস্ট ফ্রেন্ড মিশকার জন্য। সে বরাবর সূর্যকে চেয়েছে এবং তার জন্য যে কোনো চরম মূল্য দিতে রাজি সেটা দেখা গেছে। তবে তার এই চরম প্রতিহিংসা মূলক আচরণ বেড়ে যায় যখন সূর্য এবং দীপার বিয়ে হয়ে যায়।

দীপা সেনগুপ্ত বাড়িতে বড় বউ হয়ে আসার পর থেকে নানা ভাবে তাকে উত্তপ্ত করে চলেছে মিশকা। সূর্যকে কাছে পেতে নানা ধরনের প্ল্যান করে চলেছে এবং প্রতি ক্ষেত্রে দীপা তাকে হারিয়ে দিয়েছে। তবে এবার এমন একটা প্ল্যান সে চালল যে দীপাও তার কাছে হার মানতে বাধ্য হয়েছে। মিশকা সূর্যর স্পার্ম নিয়ে মা হয়েছে আর ছেলের জন্ম দিয়েছে। সেই ছেলের প্রিম্যাচিউর জন্ম হওয়ায় ডাক্তার তাকে কড়া চিকিৎসার মধ্যে রাখতে বলেছে। সেটাকেই এবার অস্ত্র হিসেবে ব্যবহার করে চলেছে মিশকা। লাবণ্যতার নাতিকে হারাতে চায়না এবং চাই বাচ্চাটা যেন সুস্থ হয়ে যায় তাই সে মিশকার উপর বাচ্চার দায়িত্ব না দিয়ে নিজেই সেই দায়িত্ব নেয় আর মিশকা ও বাচ্চাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে আসে মিশকার তো সোনায় সোহাগা।

লাবণ্যর এই সিদ্ধান্তে চমকে যায় দীপা। সে মনে মনে বলে যে লাবণ্য চাইলে তার জন্য অন্য জায়গা করতে পারত। কিন্তু কেন এই বাড়ি? তার মানে কি নাতির জন্য তার মন নরম হচ্ছে? ভয় পেতে থাকে দীপা। আর এবার পরিস্থিতি এমন হয়ে গেছে যে সূর্য দীপাকে ডিভোর্স দিতে বাধ্য হল। বাড়ির সবার সামনে সেই পেপারে সই করল দীপা এবং সেই বাড়ি থেকে বেরিয়ে গেল সোনা রুপাকে নিয়ে।

এদিকে গল্পে এসেছে ডাক্তার অর্জুন চক্রবর্তী আগে দীপাদের পাড়ায় থাকত এবং দিপাকে ভালবাসত। ফিরে এসেছে তার টানেই। তবে তার মনের কথা কিছুই জানে না দীপা। তাই এবার দীপার এমন পরিণতি হওয়ার পর দর্শকরা দাবি করছে অর্জুনের সঙ্গে যেন তার নতুন সম্পর্ক তৈরি হয় এবং যা যা প্রাপ্য তার জীবনে সেগুলো নিয়ে বাঁচতে পারে।

আরও পড়ুনঃ বিজয়া মাঠানের অভিনয় দেখে কপালে হাত বাড়ির সবার! অভিনয়ের তালিম নিচ্ছে সন্ধ্যার শ্বশুরবাড়ি?

তবে এরই মাঝে এক নতুন জল্পনা ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে যে এবার সোনা এবং রুপা বড় হয়ে যাবে। আর এখন শিশু চরিত্রে যারা অভিনয় করছে তাদেরকে তখন আর দেখা যাবে না বরং দুটো নতুন মুখ আসবে তখন। এর মধ্যে অনেকেই মনে করেছে যে যেহেতু সোনাকে অনেকটা দীপার মতই দেখতে তাই হয়তো বড় হয়ে স্বস্তিকা অর্থাৎ দীপার চরিত্রে অভিনয় করা নায়িকাই ডবল রোল করবে। আর রুপার ভূমিকায় আসছে এক নতুন নায়িকা। সে কি প্রত্যুষা পাল নাকি অনামিকা চক্রবর্তী? কাকে চান আপনারা?

Back to top button