Ekka Dokka: রাধিকা পোখরাজের মধ্যে দূরত্ব, রাধিকার নতুন নায়ক হয়ে ফিরছে “শঙ্খ” প্রতীক সেন! “রাধিরাজ আউট, সোনাতিক মারবে ছক্কা”, ‘এক্কা দোক্কা’য় বিরাট চমক

বাংলা টেলিভিশনের অন্যতম হিট অনস্ক্রিন জুটি ‘মোহদীপ’। মোহর-শঙ্খ জুটি লম্বা সময় ধরে ব্যাটিং করেছে স্টার জলসায়। এই জুটি যে প্রথমবার তৈরি হয়েছিল সেটা বোঝাই যায়নি তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে। সোনামণি এবং প্রতীক সেনের সেই জুটির অগণিত ভক্ত আজও অপেক্ষায় রয়েছে তাদের দুজনকে একসঙ্গে দেখার জন্য।

স্টার জলসার ‘মোহর’ সিরিয়ালের হিট জুটি ফের ফিরছে! শুরু হয়ে গেছে ইতিমধ্যেই প্রেমের সপ্তাহ। আরেই সপ্তাহেই বাজিমাত করবে দর্শকদের পুরনো জুটি। এইটাই টলিপাড়ার সবচেয়ে বড় খবর।

Mohor - Watch Episode 294 - Shankha Spills the Beans on Disney+ Hotstar
২০২২ সালের এপ্রিল মাসে শেষ হয়েছিল ‘মোহর’। ছাত্রী আর শিক্ষকের সেই প্রেমের গল্প মন ভরিয়ে দিয়েছিল দর্শকদের। তাঁদের অনস্ক্রিন রসায়নের পাশাপাশি অফস্ক্রিন রসায়ন নিয়েও রীতিমত চর্চা শুরু হয়ে গেছিল। এবার টিভির পর্দায় আবারও একসঙ্গে ‘সোনাতিক’ ম্যাজিক দেখতে পাবে দর্শকরা। ‘মোহর’ শেষ হওয়ার পর ম্য়জিক মোমেন্টসের ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে রাধিকা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন আরও একবার জিতে নিয়েছেন সোনামণি। এবার প্রতীকের পালা।

আরও পড়ুন:
Mithai: জোর করে বিয়ে দিয়ে দিলো এখন দুইটা বউ আর দুইটা বাচ্চা নিয়ে বিপদে পড়ে গেছে উচ্ছে বাবু! সিদ্ধার্থর কাণ্ড দেখে হেসে কূল পাচ্ছে না দর্শক

অঙ্কিতা ও রাধিকা মিলে তাঁদের বাবাকে নির্দোষ প্রমাণে সফল হয়েছে। এদিকে এটা করতে গিয়ে রাধিক-পোখরাজের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। ডিভোর্সের পর নিজের মতো করে জীবনটা সাজাতে আগ্রহী রাধিকা। শিক্ষানবিশ হিসেবে অন্য হাসপাতালে চাকরিতে যোগ দেবে সে, যেখানে তার সঙ্গে দেখা হবে রয়েছেন ডাঃ গুহর। আর এই ডাক্তারের ভূমিকায় রয়েছেন শঙ্খ অর্থাৎ প্রতীক।

Back to top button