Mithai: জোর করে বিয়ে দিয়ে দিলো এখন দুইটা বউ আর দুইটা বাচ্চা নিয়ে বিপদে পড়ে গেছে উচ্ছে বাবু! সিদ্ধার্থর কাণ্ড দেখে হেসে কূল পাচ্ছে না দর্শক

ছোটপর্দার বেশ জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রথম থেকে এখনও পর্যন্ত এই ধারাবাহিকের টিআরপি কে ধরে রাখতে সক্ষম হয়েছে। ধারাবাহিকে নতুন মোর আনতে মিঠাই-এর মৃত্যু হয়। আর তারপরই মিঠির আগমন। এদিকে মিঠি মিঠাই-এর মতো দেখতে হওয়ায় দর্শকদের মনে নানান প্রশ্নের বীজ রোপন হয়।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
তবে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলতে থাকা ধারাবাহিকের গল্প নিয়ে অসুন্তুষ্ট প্রকাশ করেন দর্শক। ধারাবাহিকে মিঠিকে নিয়ে একটার পর একটা ট্র্যাক যতই লেখা হতে থাকে, ততই দর্শকদের মনের মধ্যে ক্ষোভের পরিমাণ আরও বাড়তে থাকে। শেষমেশ দর্শকদের এই চাহিদার মাঝখানে পড়ে নির্মাতারাও হয়তো তাদের গল্পের বদল আনতে বাধ্য হয়।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5
বর্তমানে নতুন করে মিঠাই-এর আবার এন্ট্রি হয়। তবে তার এখন কিছুই মনে নেই। একদিকে পরিস্থিতির চাপে মিঠির সঙ্গে বিয়ে হয়েগিয়েছে সিডের। অন্যদিকে ছোট্ট মেয়ে মিষ্টির মা রূপে মিঠাই-এর প্রবেশ। আরও বেশি উৎসাহিত হয়ে পরে মিঠাই ভক্তরা। মিঠাই- সিড এর এখনও সাক্ষাৎ হয়নি। তবে ছোট্ট মেয়ে মিষ্টি সিডের বন্ধু হয়ে যায়।

May be an image of 4 people, people standing and indoor
এর পেছনে হয়তো লুকিয়ে রয়েছে আরও গভীর রহস্য। এতদিন মিঠাই সকল রহস্য সমাধান করত। এবার মিঠাই-কে ঘিরে শুরু হয়েছে একের পর এক রহস্য। অন্যদিকে সিড মিঠাই-এর খুনি আদিত্য আগারওয়ালকে ধরতে মরিয়া হয়ে উঠেছে। আর তাকে হাতেনাতে ধরেই ফেলেছে প্রায়, এবার তার মুখ থেকেই সমস্ত রহস্যের সমাধানের অপেক্ষায়।

May be an image of 1 person
তবে এবার চাপে পড়ে গিয়েছে সিড। মিঠাই ও মিঠি দুই বউ, অন্যদিকে শাক্য ও মিষ্টি দুই সন্তান- সব সামনে এলে কাকে রাখবে কাকে ছাড়বে? সিডের মাথায় হাত পড়ে যাওয়ার অবস্থাই হবে। এবার এ নিয়েই ট্রোল শুরু হল সোশ্যাল মিডিয়ায়। একজন নেটিজেন লেখেন, “জোড় করে বিয়ে দিয়ে দিলো এখন দুইটা বউ আর দুইটা বাচ্চা নিয়ে বিপদে পড়ে গিয়েছে। জি কাকু খাবার নিয়ে পড়ে আছে। খাবার খাবে কখন”। তবে গল্পের মোড় কোন দিকে নিতে চলেছে? আর লেখিকা কি ভেবেছে? তা যদিও জানতে গেলে ধারাবাহিকটি দেখতে হবে।

Back to top button