জি বাংলাকে মা’ত দিতে স্টার জলসা কাঁ’পা’তে আসছেন প্রতীক সেন! জেনে নিন তার আসন্ন নতুন ধারাবাহিকের নাম

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) প্রতিটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকগুলোর মাধ্যমে পর্দায় ফিরছেন এক ঝাঁ’ক জনপ্রিয় তারকারা। ইতিমধ্যেই এক্কা দোক্কার পরবর্তী অষ্টমী ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক, স’ঙ্গী হয়েছেন অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও কনে বউয়ের পর যোগমায়ার হা’ত ধ’রে প্রায় ৪ বছর প’র ধরে পর্দায় ফিরলেন নেহা আমনদীপ। এই ধারাবাহিকে তার সঙ্গে অভিনয় করছেন অভিনেতা সৈয়দ আরফিন।

এছাড়াও শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় ফি’র’বেন অভিনেতা বিশ্বজিৎ ব্যানার্জী। অভিনেত্রী মোহনার সঙ্গে জু’টি বাঁধবেন তিনি। এছাড়াও বিশ্বজিৎ ঘোষ, স্বস্তিকা দত্ত, গীতশ্রী রায়ের পর্দায় ফেরার সংবাদ সামনে এসেছে ইতিমধ্যেই। তবে শুধু জি বাংলাতেই নয়, স্টার জলসাতেও একাধিক তারকরা নতুন নতুন ধারাবাহিক নিয়ে নিয়ে ফিরছেন পর্দায়। ইতিমধ্যেই কথার মাধ্যমে সুস্মিতা দের সঙ্গে পর্দায় ফি’রে’ছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জী প্রায় ২ বছর পর ছোটপর্দায় ফিরছেন তার আসন্ন ধারাবাহিক রোশনাই নিয়ে। লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকে শনের সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। এছাড়াও সম্প্রতি টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়ার হা’ত ধ’রে নবাগতা জ্যোতির্ময়ীর সঙ্গে পর্দায় ফিরেছেন অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ। বৌ কথা কও,‌ তোমায় আমায় মিলে খ্যাত অভিনেতা ঋজু বিশ্বাস ফিরছেন পর্দায়। স্টার জলসার আসন্ন ধারাবাহিক ভক্তের সাগর অভিনয় করছেন তিনি।

উল্লেখ্য, অ্যাক্রোপলিসের নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। এবং গতকাল জানা গেছে এসভিএফের নতুন ধারাবাহিকে শোলাঙ্কি রায়ের সঙ্গে বাংলা মিডিয়ামের পর পর্দায় ফিরছেন অভিনেতা নীল ভট্টাচার্য্য। তবে ইতিমধ্যেই আপনারা জানেন সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিকের মাধ্যমে পর পর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন। ধারাবাহিকে তার বি’প’রী’তে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী এবং মডেল সুকন্যা।

আরো পড়ুন: মন খা’রা’পে’র খবর! সূর্য নয় অর্জুনের সঙ্গে মি’ল’নেই শে’ষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! কবে অ’ন্তি’ম সম্প্রচার?

যদিও প্রথমে জানা যাচ্ছিল রামপ্রসাদের সময় আসতে পারে এই ধারাবাহিকটি। তবে এখন জানা যাচ্ছে, ধারাবাহিকের সময় এখনই নি’শ্চি’ত করেনি চ্যানেল। তবে ইতিমধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নাম। উল্লেখ্য, জানা গেছে, ধারাবাহিকটির নাম দেওয়া হয়েছে ‘উড়ান।’ যদিও এই নামটিকে এখনও ক’ন’ফা’র্ম করেনি চ্যানেল। তবে প্রযোজনা সংস্থা ইতিমধ্যেই ‘উড়ান’ নাম দিয়েই কাজ শুরু করেছে ধারাবাহিকের। তাহলে প্রতীক সেনের আসন্ন এই ধারাবাহিকটি নিয়ে আপনারা কতটা উৎসাহী?

Back to top button