মন খা’রা’পে’র খবর! সূর্য নয় অর্জুনের সঙ্গে মি’ল’নেই শে’ষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! কবে অ’ন্তি’ম সম্প্রচার?

Anurager Chowa Update: বর্তমানে স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে পুরনো এবং জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager chhowa)। ধারাবাহিকে ইতিমধ্যেই এসেছে একের পর এক চ’ম’ক। সূর্য এবং দীপার বি’চ্ছে’দে’র পর ধারাবাহিকের টিআরপি (Television Rating Point) খানিকটা ক’ম’লেও ধারাবাহিক আসছে একের পর এক চমক। দীপার জীব’নে এসেছে অর্জুন এবং সূর্যের জী’ব’নে এসেছে ইরা।

বর্তমানে ধারাবাহিকের কাহিনী মূলত ঘু’রে গেছে দীপার দিকে। অর্জুন এবং দীপার জীবনে নতুন কাঁ’টা হয়ে এসেছে পৃথা। দীপার সঙ্গে ভালোভাবে ব্যবহার করলেও ভিতর ভিতর না’না’ভা’বে তিনি চেষ্টা করে যাচ্ছেন দীপা এবং অর্জুনের স’ম্প’র্ক’টা ন’ষ্ট করার। যদিও অর্জুন দীপাকে ইতিমধ্যেই জানিয়েছে আবার স’ত্যি সে বিয়ে করতে চায় দীপাকে।

 

পর্দা থেকে কবে বি’দা’য় নিচ্ছে অনুরাগের ছোঁয়া?ধারাবাহিকটি নিয়ে নানা সময় নানা জল্পনা সামনে আসলেও সম্প্রতি শোনা যাচ্ছিল পর্দা থেকে খুব তা’ড়া’তা’ড়ি বি’দা’য় নিতে চলেছে সকলের পছন্দের ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ইতিমধ্যেই বেশ খানিকটা ক’মে গেছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিক শুরুতে সূর্য এবং দীপার অসাধারণ জুটি দর্শকদের মন জয় করলেও ধারাবাহিকের একের পর এক নতুন নতুন ট্র্যা’কে বি’চ্ছে’দ ঘটেছে সূর্য এবং দীপার। বারবার একে অপরের কাছাকাছি এসেও দূরে চলে গেছে তারা।

স্টার জলসা, বাংলা ধারাবাহিক, অনুরাগের ছোঁয়া, Star Jalsha, Bengali Serial, Anurager Chhowa

তবে ধারাবাহিকের এই নতুন কাহিনীতে একেবারেই পৃথক হয়ে গেছে সূর্য এবং দীপার রা’স্তা। কিন্তু সূর্য এবং দীপার এই বি’চ্ছে’দ মেনে নিতে পারেনি ধারাবাহিকের অনুরাগীরা। যার প্রতিফলন দেখা যায় টিআরপিতে। কিন্তু এই ট্র্যা’ক থেকে পুরনো কাহিনীতে ফেরা সম্ভব হচ্ছে না নির্মাতাদের পক্ষে। তাই শোনা যাচ্ছিল খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় নেবে ধারাবাহিকটি। এছাড়াও ধারাবাহিকে অনেকদিন ধরেই দেখা যাচ্ছিল না সূর্য ওরফে দিব্যজ্যোতিকে এবং মিশকা ওরফে অহনাকে। শোনা যায় স্টার জলসার নতুন ধারাবাহিক রোশনাইয়ের জন্য নির্বাচন করা হয়েছিল অহনাকে।

আরো পড়ুন: “হয়েছিলেন ল’গ্ন’ভ্র’ষ্টা!” কনের সাজে বসে ছিলেন, বি’য়ে করতে আ’সে’নি বর! জানুন দেবলীনা দত্তের জীবনের অ’ন্ধ’কা’র ঘটনা

এমনকী সেট হয়ে গিয়েছিল তার ফাইনাল লুক‌ও। ফলেই অনেকে ধরে নিয়েছিলেন এবার শে’ষ হচ্ছে অনুরাগের ছোঁয়া। কিন্তু ধারাবাহিকের প্রযোজনা সংস্থার তরফ থেকে জানা গেছে এখনই শে’ষ হচ্ছে না অনুরাগের ছোঁয়া। আরও কয়েকমাস চলবে ধারাবাহিকটি। এই ধারাবাহিকে আসন্ন সময়ে সূর্য এবং মিশকার চরিত্রটির অনেক বড় ভূমিকা থাকতে চলেছে কাহিনীতে। ফলে অহনা এখন অন্য ধারাবাহিকে চলে গেলে স’ম’স্যা’র সৃ’ষ্টি হবে মিশকার চরিত্রের। প্রসঙ্গত জানিয়ে রাখি ধারাবাহিকের সঙ্গে চু’ক্তি’ব’দ্ধ অহনা। ফলে এখন তিনি অন্য কোন ধারাবাহিকে যেতে পারবেন না প্রযোজনা সংস্থার অ’নু’ম’তি ছাড়া। সুতরাং বোঝাই যাচ্ছে এখনই শে’ষ হবে না আপনাদের প্রিয় অনুরাগের ছোঁয়া।

Back to top button