দারুণ খবর! স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছেন প্রতীক সেন এবং তিতিক্ষা দাস! সত্যি নাকি?

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় মুখ তারা দুজনেই। একজন ধারাবাহিককে অভিনয় শুরু করেছিল স্টার জলসার খোকাবাবু ধারাবাহিকের মুখ্য চরিত্রের মাধ্যমে। আর একজনের প্রথম ধারাবাহিক কালার্স বাংলার দত্ত অ্যান্ড বউমা ধারাবাহিকের মাধ্যমে। যদিও পর্দায় তাদের দুজনেরই অভিনয়ই ভালোবাসা পেয়েছে অনেক। বর্তমানে তাদের অভিনয়ের জন্যই তারা খ্যাত ঘরে ঘরে। আমরা কথা বলছি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং তিতিক্ষা দাসের (Titiksha Das) সম্পর্কে।

অভিনেতা প্রতীক সেনকে এর আগে আপনারা দেখেছেন বেশ কয়েকটি ধারাবাহিকে। ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক খোকাবাবুর পর মোহর ধারাবাহিককে তার অভিনয় অনেকে প্রশংসিত হয়েছেন ছোটপর্দায়। মোহর অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহার সঙ্গে তার জুটি মন ছুঁয়ে গেছিল অনেকেরই। তারপর স্টার জলসারই ধারাবাহিক সাহেবের চিঠিতেও অভিনয় করেছিলেন তিনি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিপরীতে। শেষবার তাকে দেখা গেছিল স্টার জলসারই ধারাবাহিক এক্কা দোক্কাতে অভিনেত্রী সোনামনি সাহার বিপরীতে।

pratik sen

অপরদিকে অভিনেত্রী তিতিক্ষা দাস, দত্ত অ্যান্ড বউমা ধারাবাহিকে অভিনয় করার পর তিনি সুযোগ পান জয় জগনাথ ধারাবাহিকের। তারপর তিনি সম্প্রতি তার ধারাবাহিক শেষ হয়েছে জি বাংলায়। যার নাম ইচ্ছে পুতুল। অর্গানিক স্টুডিওর এই ধরাবাহিকটি ছোটপর্দায় শুরু থেকেই জনপ্রিয় পেয়েছেন অনেক। যদিও সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। ফলেই পরিবর্তন করা হয় ধারাবাহিকের স্লট। যদিও তাতেও লাভ হয়নি বিশেষ। মাত্র ১ বছর ২ মাসের মধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিক ইচ্ছে পুতুল।

তবে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল আবার পর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন এবং তিতিক্ষা দাস। সোশ্যাল মিডিয়ায় তিতিক্ষার একটি ছবি স্টোরিতে দেওয়ার পর থেকেই গুঞ্জন বারে আরও। তাহলে কি এবার স্টার জলসার পর্দায় আসতে চলেছে প্রতীক এবং তিতিক্ষার জুটি? জানা গেছে সুরেন্দির ফিল্মসের আসন্ন ধারাবাহিকের মাধ্যমেই আসছেন তারা। তবে সত্যিই কি তাই? এই প্রশ্নের উত্তর জানার জন্যই সংবাদ মাধ্যম তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল সুরিন্দর ফিল্মসের সঙ্গে।

pratik sen

আরও পড়ুনঃ ফের মুখ বদল! তৃণাকে সরিয়ে এবার নতুন নায়িকা হলেন পর্দার ‘মেঘ’ তিতিক্ষা!

প্রযোজনা সংস্থার সূত্রে জানা গেছে সংবাদটি একেবারেই মিথ্যে। সুরেন্দির ফিল্মস জানিয়েছে তাদের আসন্ন ধারাবাহিকের জন্য প্রতীক সেন, শন ব্যানার্জী সহ একাধিক অভিনেতারা লুক সেট দিয়েও এখনও কনফার্ম করা হয়নি একজনকেও। সুতরাং তাদের আসন্ন ধারাবাহিককে যে প্রতীক সেন থাকছেন, এরকম কিছুই এখনও নির্দিষ্ট করে বলা হচ্ছে না। এমনকি তিতিক্ষার বিষয়ে যে সংবাদটি উড়েছিল সেটাও একইভাবে মিথ্যে। লুক সেটের জন্য বাস্তবে ডাকাই হয়নি তাকে। তাদের আসন্ন ধারাবাহিকের জন্য ডাকা হয়েছে বেশ কয়েকজন নবাগতাকে। কিন্তু এখনও তাদের মধ্যে কাউকেই নির্দিষ্ট করেননি প্রযোজনা সংস্থা।

Back to top button