এই মুহূর্তের বিশাল আপডেট! এক্কা দোক্কার পর নতুন সিরিয়াল! প্রতীক সেনের নায়িকা আর নয় সোনামণি

‘মোহর’ ফুরিয়েছে। তারপর থেকেই পথ আলাদা দু’জনের। তবে টলি পাড়ায় জোর গুঞ্জন ফের কী জুটি বাঁধবেন প্রতীক সেন (Pratik Sen)সোনামণি সাহা (Sonamoni Saha)? ইতিপূর্বে, প্রযোজক রানা সরকার নিজের ফেসবুক পোস্টে লেখেন,’কেমন হবে যদি প্রতীক আর সোনামনিকে একসাথে একটা সিনেমায় দেখা যায়? খুব শিগগিরি’।

‘মোহর’ ধারাবাহিকে একসঙ্গে জুটি বেঁধেছিলেন প্রতীক সেন ও সোনামণি সাহা। ধারাবাহিকটি এবং মুখ্য ভূমিকায় থাকা দুই চরিত্র দর্শকদের মধ্যে এতটাই জনপ্রিয় ছিলেন যে পর্দায় তাঁদের ফের একসঙ্গে তাঁদের পর্দায় দেখতে উদ্বেগ হয়েছিলেন ভক্তেরা।

পরবর্তীতে সোনামণিকে দেখা গিয়েছিল ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে সোনামনির জুটি বাঁধেন সপ্তর্ষি মৌলিকের সঙ্গে। কিন্তু ক্ষেপে ওঠেন প্রতীক ও সোনামণি জুটির ভক্তরা। একপ্রকার বাধ্য ওই ধারাবাহিকের পরিচালককে ত্রিকোণ প্রেমের পটভূমি দেখা দেখাতে হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। আগের ধারাবাহিকের মতই নতুন ধারাবাহিকে প্রতীক ও সোনামণিকে একে অপরের বিপরীতে দেখতে চান ভক্তমহল। তারা চান না, দুজনের রসায়নে যেন কোনো তৃতীয় ব্যক্তি না আসে।

স্টুডিও পড়ার সূত্রের খবর, খুব শীঘ্রই প্রতীক ফিরতে চলেছেন ছোট পর্দায়। ব্লু প্রোডাকশনের প্রযোজনায় একটি প্রজেক্টে কাজ করবেন তিনি। তবে তার বিপরীতে নায়িকা কে থাকবেন এই নিয়ে খোলসা করে বলেনি প্রযোজনা সংস্থা। তবে জল্পনা অভিনীত সোনামণি সাহাকে নাকি এই চরিত্র জন্য প্রস্তাব দেওয়া হতে পারে। অন্যদিকে, সংবাদ মাধ্যমকে দেওয়া এক ইন্টারভিউতে সোনামণি জানান, ‘হ্যাঁ, নতুন কাজ তো আসছে। তবে জুটি হিসেবে নাকি জানিনা। তবে কথা এগোলে অবশ্যই জানাবো।’

সংবাদ মাধ্যমকে প্রতীক জানিয়েছেন, সোনামণির সঙ্গে দুটি বাঁধতে চান তিনি। একসঙ্গে কাজ করাও বেশ উপভোগ করেন। তাই নতুন ধারাবাহিকে তাঁর বিপরীতে সোনামণি থাকলে বেশ ভালই হবে। প্রতীক সেন শেষবারের জন্য কাজ করেছিলেন ‘সাহেবের চিঠি’-তে। বঙ্কিমচন্দ্রের ‘ডাকাতরাণীর’র বেশে টেলি দুনিয়ায় আত্মপ্রকাশ। ধীরে ধীরে দর্শকের ঘরের মেয়ে হয়ে ওঠে নিজের অভিনয় গুণে। এককালে বলিষ্ঠ নারীর ভূমিকায় পর্দা কাঁপিয়েছেন সোনামণি সাহা।

Back to top button