জলসায় বিরাট খবর! একসঙ্গে ফিরছেন শন, প্রতীক, দেবচন্দ্রিমারা! টিআরপিতে এবার হবে রমরমা!

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসায় (Star Jalsha) ইতিমধ্যেই শেষ হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। তবে ধারাবাহিকগুলি অভিনেতা অভিনেত্রীদের অভিনয় এখনও গেঁথে রয়েছে দর্শকদের মনেই। তাদের অনুরাগীরা আবারও চাইছে পর্দায় ফিরে আসুক তাদের প্রিয় তারকারা। তাদের মধ্যে অনেকেই মাঝে কিছুটা সময় ব্যস্ত ছিলেন ওয়েব সিরিজ বা সিনেমার শুটিংয়ের জন্য তবে জানা গেছে তারা আবারও ফিরতে টেলি পর্দায়। তাদের অনুরাগীদের মন জয় করার জন্য। ইতিমধ্যেই পর্দায় ফিরে এসেছে জনপ্রিয় টেলি অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ তার নতুন ধারাবাহিক বঁধুয়া নিয়ে।

এছাড়াও জানা গেছে ধারাবাহিকে আবার ফিরছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। স্টার জলসার অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে অভিনেতা ফিরছেন আবার স্টার জলসায়। তার সঙ্গে ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী ঋতব্রতা দে। ধারাবাহিকটির প্রোমো শুটিং হয়ে গেছে ইতিমধ্যেই। চ্যানেল সম্প্রচারণের তারিখ দিতে না পারার কারণেই এতদিন আটকে রেগেছিল তাদের প্রোমো জানা গেছে এই মাসের শেষেই হয়তো মুক্তি পাবে গৌরবের আসন্ন ধারাবাহিকের প্রোমো।

তবে শুধু স্টার জলসা তেই নয়, জি বাংলাতেও ইতিমধ্যেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছেন অভিনেতা সৈয়দ আরফিন এবং অনেকদিন টিভির পর্দা থেকে দূরে থাকা অভিনেত্রী নেহা আমানদীপ। ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া নিয়ে আসছেন তারা। তবে এরই মধ্যেই চেল এসেছে একটি এক্সক্লুসিভ আপডেট। জানা গেছে জি বাংলা এবং স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে বেশ কয়েকজন জনপ্রিয় টলি তারকা।

জানা গেছে আবারও সুব্রত রায়ের প্রযোজনা সংস্থার হাত ধরেই ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এর আগে আপনারা দিতিপ্রিয়াকে দেখেছিলেন সুব্রত রায়ের প্রযোজিত ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণিতে। যেই ধারাবাহিকটি জনপ্রিয়তা পেয়েছিল অনেক তাই আবারও তাকেই নতুন ধারাবাহিকের জন্য বেছে নিয়েছেন সুব্রত রায় প্রযোজনা সংস্থা। তিনি শুটিংও শুরু করবেন খুব শীঘ্রই। তবে সুব্রত রায় ছাড়াও অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াস মিডিয়ার নতুন তিনটি ধারাবাহিক আছে জি বাংলায়।

আরো পড়ুন: মেঘের সাধের অনুষ্ঠানে চরম বিপদ থেকে মেঘকে বাঁচাতে ময়ূরীকে বিয়ে করল লাল! এক‌ই বাড়ির বউ হয়ে গেল মেঘ-ময়ূরী!

শোনা যাচ্ছে এইসমস্ত ধারাবাহিকের সঙ্গেই জি বাংলায় ফিরছেন গীতশ্রী রায়, সোনামনি সাহা, স্বস্তিকা দত্ত, বিশ্বজিৎ ঘোষ, বিশ্বজিৎ ব্যানার্জী প্রমুখ তারকারা। তবে এই একই আপডেট আসছে স্টার জলসা থেকেও। জানা যাচ্ছে স্টার জলসাও অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা ছাড়াও সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট এর নতুন ধারাবাহিক আসছে খুব শীঘ্রই। ধারাবাহিকগুলির মাধ্যমে স্টার জলসায় ফিরতে চলেছেন শন ব্যানার্জী, প্রতীক সেন, সৃজলা গুহ এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। যার মাসেই দুটি ধারাবাহিকের ঝলক আসতে চলেছে চ্যানেলে এবার দেখার কে ফিরছেন কোন ধারাবাহিক নিয়ে।

Back to top button