মেঘের সাধের অনুষ্ঠানে চরম বিপদ থেকে মেঘকে বাঁচাতে ময়ূরীকে বিয়ে করল লাল! এক‌ই বাড়ির বউ হয়ে গেল মেঘ-ময়ূরী!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে প্রায় শেষ পর্যায়ে। ধারাবাহিকে আপনারা ইতিমধ্যেই দেখেছেন মোহিনীর সঙ্গে মারামারি করে হাসপাতালে ভর্তি হয়েছে ময়ূরী। তাকে দেখতে সেখানে চলে আসে অনিন্দ্য বাবু এবং মধুমিতা। বড়ো মেয়ের এই পরিস্থিতি দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি মধুমিতা। তিনি ছুটে চলে যায় মেঘের কাছে। মেঘের কাছে গিয়ে তিনি অনুরোধ করেন যাতে মেঘ তার সঙ্গে ময়ূরীকে দেখতে যায়। সেটা শুনেই মেঘও বলে সে যাবে তার সঙ্গে।

নীল, কাকা মেঘ আর মধুমিতাকে নিয়ে চলে যায় হাসপাতালে। হাসপাতালে মেঘকে দেখে খানিকটা অসন্তুষ্ট হয়ে যায় অনিন্দ্য বাবু। তিনি মধুমিতাকে জিজ্ঞাসা করেন মেঘ কেন এসেছে তখন মেঘ বলে সে দেখা করতে যাবে ময়ূরীর সঙ্গে। প্রথমে সকলে তাকে বাধা দিলেও একজন নার্স আসে বলেন ময়ূরী তার সঙ্গে দেখা করতে চায় সেটা শুনেই মেঘও চলে যায় ময়ূরীর কেবিনে সেখানে গিয়ে ময়ূরীকে দেখেই মেঘ বুঝে যায় ময়ূরী অসুস্থ হওয়ার নাটক করছে। ময়ূরী মেঘকে দেখে ভাবে একটুর জন্য আজ সে প্রাণে বেঁচে গেছে। তখন ময়ূরী মেঘকে নীলের বিরুদ্ধে উস্কাতে থাকে কিন্তু তাকে ভালো হওয়ার উপদেশ দিয়ে মেঘ চলে যায় সেখানে থেকে।

মেঘ বেরিয়ে গিয়ে ডাক্তারকে বলে রক্ত দিয়ে চলে যায় তার বৌভাতের অনুষ্ঠান। কিন্তু সেখানে মাথা ঘুরে পড়ে যায় সে। মীনাক্ষী মেঘকে নিয়ে গিয়ে তড়িঘড়ি ভর্তি করান হাসপাতালে। তিনি মেঘকে দেখে অনিন্দ্য বাবুকে জানান মেঘ আর কিছুতেই রক্ত দিতে পারবে না ময়ূরীকে নাহলে তার প্রাণ সংশয় হবে। সেটা শুনে অনিন্দ্য বাবু রাজি হয়ে গেলেও পরে হাসপাতাল থাকে ফোন করে জানানো হয় ময়ূরী অসুস্থ হয় গেলে এবং তাকে বাঁচানোর জন্য রক্তের প্রয়োজন। সেটা শুনেই অনিন্দ্য বাবু এবং মধুমিতা চলে যায় হাসপাতালে। কিন্তু মেঘকে কিছু জানায় না কেউ।

কিন্তু মেঘ পরে হাসপাতালে ফোন করে সবটা বুঝে যায় এবং ময়ূরীকে রক্ত দিয়ে বাঁচিয়ে তোলে। তারপর ধারাবাহিকে দেখা যায় মেঘ সন্তান সম্ভবা আর ময়ূরী বিয়ে করছে লালকে। মেঘের সন্তানকে মারার উদ্দেশ্যেই সে লালকে বিয়ে করেছে এই পুরো বিষয়টাই জেনে যায় লাল। তখন ময়ূরী লালকে বলে দেয় সে লালকে ভালোবাসে না শুধু মেঘের ক্ষতি করার জন্যই সবটা করেছে সেটা শুনে রেগে যায় লাল। সে ময়ূরীকে জানিয়ে দেয় সে ময়ূরীকে ডিভোর্স দিয়ে দেবে।

আরো পড়ুন: স্টার জলসার নতুন ধারাবাহিকের জন্য হয়ে জনপ্রিয় নায়ক-নায়িকার লুক সেট! ভাঙা হচ্ছে জনপ্রিয় ধারাবাহিকের সেট!

সেটা শুনেই ময়ূরী হাসতে থাকে এবং বলে সে তাকে সেটা করতে দেবে না। মেঘের সাধের দিনও তাই মেঘের ক্ষতি করার ফন্দি আঁটে ময়ূরী কিন্তু লাল তাকে জানিয়ে দেয় যে সে কিছুতেই মেঘ এবং মেঘের সন্তানের কোনও ক্ষতি হতে দেবে না। অনিন্দ্য বাবু এবং মধুমিতাও ভাবতে থাকে যে ময়ূরী আবার মেঘের কিছু করবে না তো। তারা আফসোস করতে থাকেন কেন তারা ময়ূরীকে মানুষ করতে পড়লেন না। তাহলে কি মনে হয় আপনাদের কি করবে ময়ূরী মেঘের ক্ষতি করার জন্য। আর লাল কি পারবে মেঘকে বাঁচাতে?

Back to top button