জবর খবর! এবার সিনেমা ছেড়ে ছোট পর্দায় ঋতুপর্ণা সেনগুপ্ত! আসন্ন ধারাবাহিকে শাশুড়ির চরিত্রে ধরা দেবেন তিনি! খবর ফাঁস

জি বাংলায় (Zee Bangla) টিআরপি কমে যাওয়ার কারণে পর্দা থেকে বিদায় নিতে চলছে বেশ কয়েকটি একসময়কার জনপ্রিয় এবং নতুন ধারাবাহিক। শুরু থেকে টিআরপি ভালো না হওয়ায় বা সময়ের সঙ্গে সঙ্গে টিআরপি কমে যাওয়ার ফলেই বিদায় নিতে হচ্ছে এই সমস্ত ধারাবাহিকগুলিকে। যাদের মধ্যে ইচ্ছে পুতুল, মিলি প্রভৃতি ধারাবাহিক রয়েছে সেই তালিকায়। কিন্তু সেই জায়গায় চ্যানেল নিয়ে আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক।

সম্প্রতি জি বাংলায় সম্প্রচারিত হয়ে চলেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। তাদের ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে চ্যানেলে। তবে এবার শোনা যাচ্ছে এই বছরের সবচেয়ে বড়ো ব্রেকিং নিউজ। জি বাংলা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক তবে চমকের বিষয় সেটা নয়, চমকের বিষয়টি হচ্ছে জি বাংলার নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এই ধারাবাহিকের নামও জানা গেছিল সম্প্রতি।

জানা গেছিল ধারাবাহিকের নাম “আজকে আমার মন ভালো নেই”। ধারাবাহিকে ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও বাংলার ধারাবাহিকের জগতের বেশ কয়েকটি জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী দেখা যেতে চলেছে ধারাবাহিকে। জানা গেছিল গল্পটি বাকি গল্পের মতোই মহিলা চরিত্র নিয়ে। মহিলাদের বাড়ির মধ্যেকার জীবন এবং তাদের বিয়ের পরের জীবন হয়ে যায় একদম আলাদা। তাদের বিয়ের পর অন্দরমহলের জীবন নিয়ে কেউই কথা বলে না। তাদের মনের খবর তখন কেউই রাখেনা। সকলেই ব্যস্ত হয়ে যায় নিজের জগৎ নিয়ে।

সেটা পরিবারের লোকজন হোক বা শ্বশুরবাড়ির কিন্তু একটি মেয়ের সমস্ত চাওয়া পাওয়া সবটাই যে খালি বিয়েতে গিয়ে শেষ হয়ে যায়না, মেয়েদেরও যে একটি পৃথক জীবন আছে, এমনকি মেয়েরাও সবসময় মেয়েদের কথা চিন্তা করেনা। তারাও পর হয়ে যায় একসময় তবে ভালোভাবে বাঁচার অধিকার যে মেয়েদেরও আছে ধারাবাহিকের মূল বিষয়টি এই নিয়েই। ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শীঘ্রই জি বাংলার পর্দায় মুক্তি পেতে চলেছে ধারাবাহিকের ট্রেলার।

আরও পড়ুনঃ দারুণ খবর! প্রধান চ্যানেলে আসছে জনপ্রিয় সব প্রযোজনা সংস্থার একসঙ্গে ৬ টি নতুন ধারাবাহিক!

তাই আপনাদের চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। এইরকমই একটি সংবাদ সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সকলেই পোস্টটি দেখে প্রকাশ করেছেন তাদের উৎসাহ। জানিয়েছেন তারা খুব খুশি এবং উৎসাহী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ধারাবাহিকে দেখার জন্য। তাই সেই নিয়েই আমরাও জানার সেটা করেছিলাম চ্যানেলের থেকে। যদিও জানিয়ে রাখি এই সংবাদটি পুরোপুরি মিথ্যে। এই মুহূর্তে এই রকম কোন‌ও ধারাবাহিকই আনবে না চ্যানেল। এমনকি অভিনেত্রীও জানিয়েছেন তিনি এখন‌ই ধারাবাহিকে আসছেন না। তবে তিনি ধারাবাহিকে এলে কারা কারা খুশি হবেন?

Back to top button