দারুণ খবর নতুন ধারাবাহিকে ফিরছে জনপ্রিয় জুটি!শন-সৃজলার অনুরাগীরা দারুণ খুশি হবেন

ধারাবাহিকের (Bengali Serial) প্রিয় জুটিদের নতুন ভাবে ফিরতে দেখতে চান সকলেই। স্টার জলসা (Star Jalsha)জি বাংলার (Zee Bangla) বেশ কিছু তারকা জুটির কামব্যাক জল্পনা তুঙ্গে। যেমন ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের
সৌমীতৃষা-আদৃত (Soumitrisha-Adrit), ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের শন-সৃজলা (Shawn-Srijala) জুটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। অনুরাগীদের আশা, নতুন কোনো ধারাবাহিকে আবার ফিরুক তাঁদের প্রিয় জুটিরা। ইতোমধ্যে টলিপাড়ার (Tollywood) কানাঘুষোয় খবর, খুব শীঘ্রই নাকি পর্দায় কামব্যাক করতে চলেছে জনপ্রিয় নায়ক-নায়িকার জুটি।

স্টার জলসার ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর থেকে শন-সৃজলার কামব্যাক নিয়ে দাবি তুলছিলেন অনুরাগীমহল। কিন্তু, অভিনেত্রী সৃজলা এখন ওয়েব পর্দার কাজ নিয়ে ব্যস্ত। তাই নতুন কোন‌ও ধারাবাহিকে তাঁর ফেরা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। অন্যদিকে, ‘মিঠাই’ শেষ হতে বড়পর্দায় কাজ নিয়ে ব্যস্ত হয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা। তাই আবার কোনো ধারাবাহিকে তিনি ফিরবেন কিনা তা এখন প্রশ্নের খাতায়।

তাহলে কোন জুটিকে পর্দায় দেখতে চলেছেন টেলি দর্শকেরা? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে অন্য খবর। বছর পড়তেই নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে টেলিভিশনে। জি বাংলা, স্টার জলসা ছাড়াও সান বাংলা, আকাশ আটে নতুন সিরিয়াল আরম্ভ হয়েছে। তারই এক ধারাবাহিকে দেখা যাবে তারকা জুটিকে।

প্রায় সাত মাস আগে শেষ হয়েছে সান বাংলার চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘মেঘে ঢাকা তারা’।প্রায় এক বছর ধরে চলা এই ধারাবাহিকে জুটি বাঁধেন অভিনেত্রী পৃথা চ্যাটার্জি ও অভিনেতা আদিত্য বক্সী। অল্পদিনের মধ্যেই তাঁরা দর্শকদের মন জয় করে। ধারাবাহিক শেষ হতে মনখারাপ হয় অনুরাগীদের। তাই জনপ্রিয় তারকা জুটিকে আবারও ফেরানোর সিদ্ধান্ত নিল অন্য একটি চ্যানেল কর্তৃপক্ষ।

আরো পড়ুন: দোষী ভাই আর ভাইয়ের ব‌উ! সত্যি জেনে কান্নায় ভেঙে পড়ল পরাগ! কী সিদ্ধান্ত নেবে পরাগ

আকাশ আট চ্যানেলে চালু হওয়া সাহিত্যের সেরা সময় ‘অনুরাধা’-তে নায়ক ও নায়িকার ভূমিকায় দেখা যাবে ‘মেঘে ঢাকা তারা’ খ্যাত আদিত্য এবং পৃথাকে। যে খবর শুনে বিশেষ খুশি অনুরাগীমহল। জানা যাচ্ছে, গতকাল থেকে শুরু হয়েছে শ্যুটিং। কিছুদিনের মধ্যেই পর্ব সম্প্রচারিত হবে আকাশ আটের পর্দায়।

Back to top button