একের পর এক মৃত্যুর জেরে শিকার হয়েছিলেন মানসিক অবসাদের! তোমার খোলা হওয়া খ্যাত নায়ক ফের ফিরেছেন নতুন ধারাবাহিক নিয়ে

বাংলা অভিনয় জগতের জনপ্রিয় একজন জনপ্রিয় অভিনেতা তিনি। কন্যা, তুমি রবে নীরবে এবং জড়োয়ার ঝুমকো, নিশির ডাক, কনক কাঁকন, বরণ, আঁচল সহ একাধিক ধারাবাহিকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল ছোটপর্দায়। তবে তার জীবনটা কাহিনীও কোন ধারাবাহিকের থেকে কম নয়। একসময় নিজের অভিনয়ের জন্য ছোটপর্দায় অনেক সফলতা, জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। যদিও সুখ সহ্য হয়নি কপালে। অভিনেতা হিসেবে তার আসন্ন সুন্দর ভবিষ্যৎ, নিমজ্জিত হয়ে যায় কালো অন্ধকার জগতে।

অভিনেতা শুভঙ্কর সাহা একসঙ্গে ডুবে গেছিলেন জীবনের সেই চোরাপাকে যেখানে থেকে বেরিয়ে আসতে পারেনা কেউই। মা এবং দিদি, জীবনের এই দুজন সবচেয়ে প্রিয় মানুষকে হারিয়ে মানসিকভাবে অত্যন্ত বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। নিজেকে ডুবিয়ে ফেলেছিলেন নেশার কালো দুনিয়ায়। সেখানে থেকেই শুরু হয় নার্ভের সমস্যা। দ্রুত মেজাজ হারিয়ে ফেলতেন তিনি। চিনতে পারতেন না নিজের আপনজনদেরকেই। তবে জীবনের এইরকম কঠিন সময় তিনি পাশে পেয়েছেন তার স্ত্রীকে।

সবসময়, সব পরিস্থিতিতে অভিনেতার পাশে ঢাল হয়ে থেকেছেন তিনি। একজন প্রকৃত অর্ধাঙ্গিনীর মতো। আজ তারই জন্য জীবনের মূল স্রোতে ফিরেছেন অভিনেতা। সেকথা সকলের সামনে স্বগর্বে স্বীকারও করছেন তিনি। অনেকবছর পর জি বাংলার ধারাবাহিক তোমার খোলা হাওয়ার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা। ধারাবাহিকে আবির চরিত্রে বেশ মন জয় করেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা।

Tomar Khola Hawa TV Serial - Watch Tomar Khola Hawa Online All Episodes (1-183) on ZEE5

যদিও মাস দুয়েকের মধ্যেই টিআরপি ভালো না থাকায় স্লট হারায় ধারাবাহিকটি। ধারাবাহিকটি সময় পাল্টে চলে যায় দুপুরের স্লটে। যদিও তাতেও ফেরেনি টিআরপির হাল। ফলেই ৭ মাসের মধ্যেই পর্দা থেকে বিদায় নেয় ধারাবাহিকটি। তারপর থেকে আর দেখা যায়নি অভিনেতাকে। তবে জানা গেছে আবার অভিনয়ে ফিরছেন তিনি। সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ আরফিন এবং নেহা আমানদীপ। এই নতুন জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকরা।

আরো পড়ুন: বড়সড় দুর্ঘটনার কবলে কোয়েল মল্লিক! গুরুতর আহত অভিনেত্রী! এখন কেমন আছেন তিনি?

সংবাদ সূত্রে জানা যাচ্ছে, এই ধারাবাহিকের মাধ্যমেই আবার পর্দায় ফিরছেন তিনি। সম্ভবত ধারাবাহিককে যোগমায়ার বোন মহামায়ার সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন তিনি। এই সংবাদটি প্রকাশ্যে আসা মাত্রই উৎসাহিত অভিনেতার অনুরাগীরা। সকলের আশা করে আছেন অভিনেতাকে আবার পর্দায় দেখার জন্য। তাহলে আপনাদের অভিনেতা শুভঙ্কর সাহাকে কেমন লাগে?

Back to top button