বড়সড় দুর্ঘটনার কবলে কোয়েল মল্লিক! গুরুতর আহত অভিনেত্রী! এখন কেমন আছেন তিনি?

বাংলা সিনেমার জগতে স্বনামধন্য অভিনেত্রী তিনি। জিতের সঙ্গে নাটের গুরু সিনেমার মাধ্যমেই লিড অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। তারপর বন্ধন, শুভদৃষ্টি, ঘাতক, সাত পাকে বাঁধা, প্রেমের কাহিনী, পাগলু, ককপিট, হেমলক সোসাইটি, সাগরদ্বীপে যক্ষের ধন, হাইওয়ে, রক্ত রহস্য সহ ৬০টিরও বেশি সিনেমা তিনি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। সম্প্রতি মিতিন মাসির চরিত্রে তার অভিনয় আবার নজর কেড়েছে দর্শকদের। জানা গেছে মিতিন মাসির আরও একটি নতুন সিনেমা নিয়ে আছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (koel Mallick)

গত বছর পুজোর সময়ই পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিকের সিনেমা জঙ্গলে মিতিন মাসি। সেই কাহিনীর পর, বছর ঘুরতে না ঘুরতেই মিতিন মাসি নিয়ে আসছে পর্দায় নতুন এডভেঞ্চার। পরিচালক অরিন্দম শীলের পরিচালনায় আবার আসছে মিতিন মাসির এই নতুন সিনেমা। সুচিত্রা ভট্টাচার্যের লেখা মেঘের পর মেঘ গল্প অবলম্বনে আসছে এই নতুন সিনেমা। তবে এবার জঙ্গল নয় বরং শহরেই খুনীর সন্ধান করবেন বাংলার এই অতি জনপ্রিয় মহিলা গোয়েন্দা। ছবিটির নাম একটি খুনের সন্ধানে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কলকাতা সহ নেপালগঞ্জ সংলগ্ন অঞ্চলে শুটিং শুরু হতে চলেছে এই সিনেমার। অভিনেত্রী এই সিনেমা নিয়ে জানিয়েছেন “জিম করা, ডায়েট করা সবটাই করতে হচ্ছে এই সিনেমার জন্য। এই সিনেমায় দর্শক আমায় অ্যাকশন করতে দেখবেন। আর আমিও একদমই চাইনা আমার দর্শকরা কোনভাবে নিরাশ হন।” পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন “কোয়েলের লুক নিয়ে তেমন কিছু আলাদা নেই। খালি ওর চশমা পরিবর্তন করানো হয়েছে সিনেমায় ওকে আরও সাহসী দেখানোর জন্য এবং ওর সাজ পোশাকেও সেই ছাপ রাখা হয়েছে।”

কোয়েল মল্লিক ছাড়াও সিনেমায় দেখা যাবে কনীনিকা বন্দোপাধ্যায় এবং মধুরিমা বসাক, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, অনুসূয়া মজুমদার, সাহেব চট্টোপাধ্যায় সহ একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। সিনেমায় গায়িকা রিনার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মধুরিমা বসাক এবং তমালিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কনিনীকা বন্দোপাধ্যায়। সম্প্রতি শুরু হয়েছে এই ছবির শুটিং।

আরো পড়ুন: লাগাতার টিআরপিতে ধামাকা ফুলকির! জি বাংলার দাপটের সামনে স্টার জলসার মান রক্ষা করল গীতা, কথা!

এই সিনেমায় মিতিন মাসির রহস্য, রোমাঞ্চ সহ রয়েছে ভরপুর অ্যাকশন। আর সেই সিনের শুটিং করতে গিয়েই গুরুতর আহত হন অভিনেত্রী। ৩১ মার্চ রবিবার নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির আসন্ন সিনেমার শুটিং। সেখানেই অ্যাকশন সিন করতে গিয়ে গুরুতর চোট পান অভিনেত্রী। সেই দুর্ঘটনার পরই তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই তার হাতে করে দেওয়া হয় প্লাস্টার। যদিও তিনি জানিয়েছেন এখন তিনি সুস্থ আছেন অনেকটা। অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করি।

Back to top button