দুঃসংবাদ! নিম ফুলের মধুতে আর দেখা যাবে না অভিনেত্রী লিলি চক্রবর্তীকে! কী হল বর্ষীয়ান অভিনেত্রীর?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ধারাবাহিকের একের পর এক চমকের জন্য মজে উঠেছে ধারাবাহিকটি। জি বাংলার নিজস্ব প্রযোজনায় প্রযোজিত ধারাবাহিক নিম ফুলের মধু শুরু থেকেই জায়গা করে নিয়েছিল দর্শকদের মনে। তবে ধারাবাহিকে কোনও কিছু খুব দীর্ঘ মেয়াদি না হওয়ায় ধারাবাহিকটি দেখে কখনও বিরক্ত হননি দর্শকরা। উল্টে একের পর এক কেস, পর্ণা নানা কাজ ধারাবাহিকের গল্পটিকে জমিয়ে দিয়েছে আরও।

দর্শকদের ইচ্ছেতেই ধারাবাহিক থেকে বাদ দেওয়া হয়েছিল ঈশার চরিত্রটিকে। ধারাবাহিকে ঈশা পর্ণার বিরুদ্ধে যে একের পর এক চক্রান্ত করছিল সেটাই পছন্দ হচ্ছিল না দর্শকদের। তাই প্রযোজকরা বাধ্য হন ধারাবাহিক থেকে ঈশার চরিত্রটিকে বাদ দিতে। তারপর থেকেই ধারাবাহিকে কূটনীতি করে চলেছে অয়ন আর মৌমিতা। কৃষ্ণা পর্ণাকে ভালো না বাসলেও তার কারসাজি বর্তমানে কমেছে ধারাবাহিকে। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অয়ন আর মৌমিতাকে বিজুরিয়ার খপ্পর থেকে বাঁচিয়ে দত্ত বাড়িতে আবার ফিরিয়ে নিয়ে এসেছে পর্ণা।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

 

যদিও তার পরও শিক্ষা হয়নি তাদের। একের পর এক চাল তারা চেলেই যাচ্ছেন পর্ণার বিরুদ্ধে। সম্প্রতি জানা গেছে মা হতে চলেছে পর্ণা। সেটা নিয়েই মেতে ছিল দত্ত বাড়ির সদস্যরা। কৃষ্ণাও ভেবে নিয়েছে পর্ণার সন্তানকে তিনি কেড়ে নেবেন পর্ণার থেকে। তবে তার মধ্যে সৃজনের লটারির টিকিট চুরি করে দত্ত বাড়িতে বাবার শ্রাদ্ধ করে গোল বাধিয়েছে অয়ন। তার কারসাজি দেখে পর্ণা তাকে শাস্তি দেওয়ার জন্যই পুলিশ ডেকে পুরো নাটকটা করে এবং ধরা পরে যায় অয়ন, মৌমিতা। অয়নের মাথায় ঘোল ঢেলে, তাকে কালী মাখিয়ে, তারা গলায় জুতোর মালা পরিয়ে তাকে ঘোরানো হয় রাস্তায়।

তবে ধারাবাহিকে এত কিছু হয়ে গেলেও বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে না হেমনলিনী দেবীর চরিত্রকে। অর্থাৎ ঠাম্মির চরিত্রকে। ধারাবাহিকে তার চরিত্রের গুরুত্ব অনেকেই। তাই তাকে দেখা না যাওয়ার কারণেই অনেকের মনেই প্রশ্ন উঠেছে কোথায় গেলেন ঠাম্মি? তিনি কি ধারাবাহিক ছেড়ে দিলেন? কিছু কি হয়েছে তার সঙ্গে? অনেকেই মনে জেগেছে এই প্রশ্ন। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী।

Neem Phooler Madhu - Full Ep 26 - parna, srijon, tinni, - Zee Bangla - YouTube

আরো পড়ুন: দারুণ খবর! ইচ্ছে পুতুল পরবর্তী এবার স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন মেঘ তিতিক্ষা দাস! কোন ধারাবাহিক?

জানা যাচ্ছে বর্তমানে খানিকটা অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সম্ভবত ঋতু পরিবর্তনের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন তাই শুটিংয়ে আসতে পারছেন না। তবে জানা যাচ্ছে খানিকটা বর্তমানে তিনি খানিকটা সুস্থ হয়েছেন। পুরোপুরি সুস্থ হয়ে তিনি আবার ফিরবেন ধারাবাহিকে। তার আসার অপেক্ষাতেই আসেন ধারাবাহিকের দর্শকরা। সকলেই চান তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার তিনি ফিরে আসুন অভিনয়ে। তার দ্রুত সুস্থতা কামনা করি।

Back to top button