Ekka Dokka; পোখরাজ কিডন্যাপ হ‌ওয়ার খবরেও অনির্বাণের জন্মদিন করল রাধিকা আর পোখরাজ কিছু না জেনে বৌভাত করলেই দোষ? মেয়ে বলে ইমোশনে সুড়সুড়ি দেওয়া বন্ধ করুন, দাবি পোখরাজ ভক্তদের

পরিবারিক শত্রুতার মধ্যেই প্রেম নিয়ে শুরু হয়েছিল স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka dokka)। এই ধারাবাহিকের নায়কের চরিত্রে ছিলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) এবং নায়িকার চরিত্রে অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)।

তবে যে গল্প নিয়ে এই ধারাবাহিকের পথ চলা শুরু হয়েছিল আর বর্তমানে যে গল্প চলছে তার মধ্যে আকাশ পাতাল পার্থক্য। আসল নায়ক নায়িকার মধ্যে দূরত্ব তৈরি করে নিয়ে আসা হয়েছে আরও দুটি চরিত্রকে। আবার পুরুষ চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন যাঁর সঙ্গে অভিনেত্রী সোনামনি সাহার জুটি একসময় দারুন জনপ্রিয় হয়েছিল।

আর অনির্বাণ গুহ রূপে প্রতীক সেন এই ধারাবাহিকে এন্ট্রি নিতেই দুই দলে ভাগ হয়ে যায় ভক্তরা। একদল চায় পোখরাজ-রাধিকা জুটিকে। আবার অন্য দল চায় অনির্বাণ-রাধিকা জুটিকে। আর পোখরাজ-রাধিকা জুটিকে ভাঙতে গুন্ডার মেয়ে রঞ্জাবতীর সঙ্গে বিয়ে দিয়ে দেওয়া হয় পোখরাজের। অন্যদিকে অনির্বাণের সঙ্গে বিয়ের তোড়জোড় শুরু হয় রাধিকার।

এরই মধ্যে আবার খবর মেলে রাধিকা নাকি প্রেগন্যান্ট। আর এই নিয়ে রাধিকার দিদি অঙ্কিতার বিয়েতে এসে অনির্বাণ বেজায় অপমান করে যায় রাধিকাকে। এই পরিস্থিতিতে একমাত্র বাবা এবং নিজের জামাইবাবুকে পাশে পেয়েছিল রাধিকা।

উল্লেখ্য, পরবর্তীতে জানা যায় সে প্রেগনেন্ট নয় বরং তার পেটে রয়েছে একটা বড় টিউমার। আর তা জানতে পেরেই রীতিমতো কেঁদে কেটে রাধিকার বাবার কাছে ক্ষমা চেয়ে যায় অনির্বাণ। আর ব্যাস তাতেই সমস্ত ভুল ধুয়ে-মুছে সাফ। ভক্তদের চোখে অনির্বাণ হয়ে উঠলেন এক মহৎ মানুষ। আর অন্যদিকে রাধিকার অসুস্থতার ব্যাপারে কিছু না জানা পোখরাজ তার বাড়ির লোকেদের দেওয়া রিসেপশনের পার্টিতে উপস্থিত হওয়ায় তার ভালোবাসাকে নিয়ে কটাক্ষ করছেন অনির্বাণ ভক্তরা।

আর এবার তাদেরই আয়না দেখালো পোখরাজ ভক্তরা। তাদের কথায় পোখরাজ কিডন্যাপ হয়েছে জেনেও রাধিকা সেজে গুজে আগুনের পরশমণি গেয়ে অনির্বাণের জন্মদিন পালন করলে সেটা প্রশংসা পেল। কিন্তু রাধিকা অসুস্থ সেই বিষয়ে কিছু না জানা পোখরাজ বাড়ি থেকে দেওয়া রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত হলে তার ভালোবাসা নিয়ে প্রশ্ন উঠছে? মেয়ে বলে ইমোশনে সুরসুরি দিয়ে আর কতদিন? প্রশ্ন তাদের।

Back to top button