সামনে চলে এলো পিলুর সম্প্রচারের নতুন টাইম! আশঙ্কার মেঘ ঘনাচ্ছে ভক্তদের মনে, টিআরপি রেটিং চার্টে পিলু ভালো ফল করতে পারবে তো?

সিরিয়াল মানেই বিনোদন আবার এখন বিনোদন বলতেই বোঝায় সিরিয়ালকে।বর্তমান যুগে মানুষ আর অত বাইরে বেরোতে চায় না কারণ বাইরে বেরোলে যেরকম টাকা খরচা হয় সেরকম ক্লান্তিও ফ্রী। পরিবার নিয়ে একটা সন্ধ্যে আউটিং এর জন্য ভালোই খরচা হয় মধ্যবিত্ত পরিবারের কিন্তু সেই সময় যদি ঘরের খাবার নিয়ে মজা করে বসে সবাই মিলে সিরিয়াল দেখা যায় তাহলে কিন্তু আনন্দটা খুব একটা কম হয়না।

এই কারণে জিবাংলা এবং স্টার জলসা সিরিয়াল গুলো একের পর এক নতুন টুইস্ট আনছৈ আর দর্শকদের মন জয় করে নিচ্ছে।সম্প্রতি জি বাংলার সিরিয়াল পিলুতে নতুন নতুন টুইস্ট আনা হচ্ছে আর দর্শক সেটাকে এখনো পর্যন্ত তো ভালোভাবেই নিচ্ছেন। পিলুতে এখন এসেছে নেগেটিভ চরিত্র মল্লার, যে রঞ্জার সঙ্গে প্রেমের অভিনয় করে যাচ্ছে সমানে।

কিন্তু সোমবার স্টার জলসায় এসেছে নতুন সিরিয়াল বৌমা একঘর। সেটা শুরু হচ্ছে সন্ধে সাড়ে ছয়টা থেকে আবার পিলুও শুরু হয় সন্ধে সাড়ে ছয়টা থেকে।এতদিন স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারিকে ঝামা ঘষে দিত পিলু কিন্তু বৌমা একঘর শুরু হতেই জি বাংলা সম্পূর্ণ অন্য স্ট্র্যাটেজিতে চলে গেল। নতুন সিরিয়াল খেলনা বাড়িকে দেওয়া হল সন্ধ্যে সাড়ে ছটার স্লট।

Pilu Time Slot Ch
এই খবর গতকাল প্রকাশ্যে আসতেই হাহা করে ওঠেন পিলুর ভক্তরা তাহলে পিলু কটার সময় হবে সেই নিয়ে ভীষণ চিন্তায় পড়ে যান তারা। অনেকেই ভাবেন যে পিলুকে হয়তো রাত নটায় দেওয়া হবে কারণ ওই স্লটে সর্বজয়া শেষ হচ্ছে। ‌ কিন্তু আজকে একটু আগে কনফার্ম জানা গেল একটা খবর।

পিলুকে দেওয়া হচ্ছে সোম থেকে রবি সন্ধে ছটার স্লটে আর উড়ন তুবড়িকে সরিয়ে দেওয়া হচ্ছে রাত নটায়। মেঘা দাঁ নিজেই এই খবরটা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন একটু আগে যদিও এটা নিয়ে কাল থেকেই জল্পনা চলছিল। এখন পিলুর বিপরীতে আছে শক্ত প্রতিপক্ষ গোধূলি আলাপ। দেখা যাক গ্রামের মেয়ে নোলক নাকি আর এক গ্রামের মেয়ে পিলু, কে জেতে টিআরপির লড়াইতে?

Back to top button