Bangla Serial

টিআরপি রেটিং লিস্টে গোধূলি আলাপের সঙ্গে ০.১ পয়েন্ট পার্থক্য পিলুর! ‘জি বাংলা নিজের হাতে গলা টিপে শেষ করল পিলুকে, অবিলম্বে পুরনো স্লটে ফেরানো হোক’, দাবি ভক্তদের

প্রত্যেক বৃহস্পতিবার টেলি জগতের ধারাবাহিকগুলোর জন্য অগ্নিপরীক্ষার দিন। সেখানে কোন ধারাবাহিক কত নম্বর পাবে তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকরা।পছন্দের ধারাবাহিক বেশি নম্বর পেলে ভীষণ আনন্দ আর কম নম্বর পেলে শুরু হয়ে যায় চেঁচামেচি।

তবে এবার জি বাংলা কতৃপক্ষের উপর রেগে গেছে পিলুর দর্শকরা। ধারাবাহিক থেকে একমাস আগে সন্ধ্যা সাড়ে ছয়টার স্লট থেকে সরিয়ে সন্ধ্যা ছয়টায় পাঠানো হয়েছিল।সেই সময় অনেক রাগারাগি করেছিলেন পিলুর দর্শকরা তার কারণ সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রথমে খুকুমণি হোম ডেলিভারি এবং তারপর বৌমা একঘরের সঙ্গে ভালোমতো টক্কর দিচ্ছিল পিলু।সেখানে দুম করে তাকে সরিয়ে দেওয়ায় স্বাভাবিকভাবেই পিলুর নম্বর কমে যাওয়ার আশঙ্কা ছিল।

ধীরে ধীরে সেই আশঙ্কাই সত্যি হচ্ছে এবং ক্রমশ গোধূলি আলাপের সঙ্গে নম্বরের পার্থক্য কমে আসছে পিলুর। পিলুর নম্বর এখন তিনের ঘরে নেমে গেছে। চলতি সপ্তাহে পিলু পেয়েছে ৩.৮ এবং গোধূলি আলাপ পেয়েছে ৩.৭। ০.১ পয়েন্টের ব্যবধান মাত্র। এতেই রেগে গেছেন দর্শকরা।

এরপর গোধূলি আলাপ পিলুকে সরিয়ে স্লট লিড করে ফেলবে আর সেই দিন দেখতে কিছুতেই রাজি নয় পিলুর একনিষ্ঠ অনুরাগীরা।তারা জি বাংলা কর্তৃপক্ষকে দোষারোপ করছেন যে নিজের হাতে জিবাংলা শেষ করে দিল সিরিয়াল টা কে। অবিলম্বে চেঞ্জ করা উচিত সময় নাহলে পিলুকে কেউ বাঁচাতে পারবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button