‘মা আমি এসেছি’! শত চেষ্টার পরও বড় তারককে পঞ্চমীর থেকে আর দূরে রাখতে পারলো না পয়মন্তি! দৈবযোগ দেখা দেবে কবে?

স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত।

অবাস্তব হলেও গল্পটি বেশ কিছু দর্শকদের মন জয় করে নিয়েছে। পর্দায় সাপ নিয়ে অনেক সিরিয়াল হলেও বাংলায় এইরকম সিরিয়াল প্রথমই বলা চলে। আর শুধু তাই নয় পঞ্চমী সিরিয়াল গ্রাফিক্সেও বেশ উন্নত। আর সেই কারণেও নেটপাড়ায় বেশ প্রশংসা পেয়েছে ধারাবাহিকটি। বর্তমানে ধারাবাহিকে শিশুশিল্পীদের প্রভাব অনেকবেশি।

বর্তমানে দর্শকদের মন জয় করে নিচ্ছে ‘পঞ্চমী’ ধারাবাহিকের তারক। পঞ্চমীর থেকে তারকাকে দূরে রেখেছে পয়মন্তি। তার মতে, পঞ্চমী তারেকের ক্ষতি করবে। কিন্তু এবার তারক পঞ্চমীর খোঁজ পেল। তারেকের জন্মদিনে তারক মন্দিরের পুজোতে সকলকে রাজি করায় গরিবদের প্রবেশ করতে দিতে।

তার কথায় যখন সকল গরিব ব্যক্তিদের প্রসাদ দিচ্ছিল পয়মন্তি। তখনই ছোট ঠাম্মি লুকিয়ে পঞ্চমীর জন্য প্রসাদ তুলে নেয়। আর সেটা চোখে পড়ে যায় তারেকের। এরআগেও পঞ্চমীর ঘর থেকে কান্নার শব্দ পেয়েছে তারক। তবে কি এবার তারক পঞ্চমীর খোঁজ পেতে চলেছে?

ধারাবাহিকের প্রথম থেকেই অবাস্তব সব জিনিস ঘটে যেতে দেখেছি আমরা। যেমন মানুষকে নাগিন হতে, আবার নাগিনদের মধ্যে স্বামীকে নিয়ে লড়াই ইত্যাদি। সম্প্রতি পঞ্চমীর বিয়ে দেখেও এক হাস্যরসের সৃষ্টি হয়েছে। আমরা জানি, প্রথমদিকে পঞ্চমী নিজেও জানতোনা তার মধ্যে যে অদ্ভুত শক্তি এবং ক্ষমতা রয়েছে। এবার আমরা দেখতে পাচ্ছি তারেকের মধ্যেও রয়েছে সেই দৈব শক্তি।

Back to top button