পর্ণার দাবাংগিরি! সৃজনের লটারি চোরকে হাতে নাতে ধরতে ফেলল পর্ণা! নিম ফুলের আগাম পর্বে বিরাট চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu) পর্ণা মা হওয়ার সংবাদ শুনেই খুশি সকলকে। পর্ণাকে নিয়ে গিয়েই একটি লটারির টিকিট কেটেছে সৃজন। সে খুব আশাবাদী এই লটারির টিকিটটা নিয়ে। তারপরই পর্ণাকে নিয়ে অফিস অব্দি পৌঁছে দেওয়ার জন্য গাড়ি নিয়ে আসে সৃজন। কিন্তু রাস্তা দিয়ে যাওয়ার সময় বারবার গাড়ি থামাতে থাকে সৃজন। তাকে এইরকম চিন্তিত অবস্থায় দেখে পর্ণা তাকে জিজ্ঞাসা করে সে এত চিন্তায় আছে কেন? এইভাবে থেমে থেমে গাড়ি চলেছে কেন?

তখন সৃজন তার ভাবনা থামিয়ে পর্ণাকে বলে “না আসলে একটা জিনিস ভাবছিলাম।” তখন পর্ণা থেকে বলে এইভাবে দেরি করতে থাকলে আর তারা সময় মতো অফিসে পৌঁছাতে পারবে না। তখন সৃজন বলে না সে আর দেরি করবে না তারা এবার তাড়াতাড়ি অফিসে পৌঁছে যাবে। তখনই পর্ণাকে অফিসে ছেড়ে চলে আসে সৃজন। রুচিরা পর্ণাকে দেখে জিজ্ঞাসা করে পর্ণার অফিস আসতে এত দেরি হল কেন? তখন পর্ণা খানিকটা বিরক্তি সুরে বলে সবটাই হয়েছে সৃজনের জন্য। সৃজন খুব ধীরে ধীরে গাড়ি চলছিল।

তখন রুচিরা বলে সৃজন তাকে এত ভালবাসে তাই জন্যই সে তার জন্য গাড়ি বের করে তাকে দিতে এসেছে তাই তার এইভাবে সৃজনকে বলা উচিত নয়। রুচিরা তারপর আফসোস করে বলে চয়ন তো অর্ধেক সময় ট্রেনিংয়ের কারণে বাইরেই থাকে তাই তার সঙ্গে সময় কাটাতে পারেনা তাও তো সৃজন করছে। রুচিরা তারপর পর্ণাকে এও বলে যে তার শাশুড়ি মা এবার তাকেও বলেছে সন্তানের কথা এর এই নিয়েই তারা কথা বলতে থাকে। তারপর অফিস শেষে পর্ণা বাড়ি গিয়ে দেখে সৃজন কিছু একটা ভাবছে।

পর্ণা তাকে জিজ্ঞাসা করতে সে বলে সে লটারির টিকিট নিয়ে ভাবছে সে জানে পর্ণা লাকি তাই পর্ণা যখন টিকিট নিয়েছে তখন সেটা হবেই। তখন পর্ণা তাকে জিজ্ঞাসা করে ছেলে না মেয়ে হবে সেই নিয়ে তখন সৃজন বলে তার ছেলে হবে সে যাবে, পর্ণা একটু অবাক আর হতাশার সঙ্গে বলে যদি মেয়ে হয় তখন, কিন্তু সৃজন বলে তার ছেলেই হবে। তখন পর্ণা শুয়ে শুয়ে ভাবতে থাকে যদি মেয়ে হয় তাহলে কি হবে? সকালে মৌমিতাকে নিয়ে অয়ন চলে যায় লটারির টিকিট মেলাতে কিন্তু তাদের মেলে না। তবে অয়ন বুঝে যায় সৃজনেরটা মিলে গেছে।

আরো পড়ুন: অন্তিম পর্বে মেঘের মেয়েকে নিয়েই নতুনভাবে বাঁচাতে শুরু করল ময়ূরী! মিলন হল মেঘ- ময়ূরীর! এই পর্ব কী মন ভরালো আপনাদের?

তখন সে ঠিক করে সৃজনের টিকিট চুরি করবে, সৃজনের ঘরে গিয়েই সে টিকিট খুঁজে বের করে নেয় কিন্তু বেরোনোর সময় চলে আসে পর্ণা। পর্ণাকে সে বলে সৃজনের সঙ্গে দেখা করতে এসেছে। সৃজন আসলে সে বলে তেলের দামের কথা কিন্তু তার কথায় পাত্তা দেয়না সৃজন। অয়ন চলে যাওয়ার পর সৃজন কাগজ দেখে জেনে যায় তার টিকিট মিলেছে কিন্তু টিকিট খুঁজতে গিয়ে সে দেখে অন্য টিকিট। তখন সৃজন বুঝে যায় সবটাই অয়ন করেছে। পর্ণা তাকে কিছু না বলতে বললেও সে চলে যায় অয়নের সঙ্গে কথা বলতে আর মৌমিতা আর অয়ন আনন্দ করতে থাকে টিকিট নিয়ে। তাহলে কি মনে হয় আপনাদের সৃজন কি করবে এবার লটারির টিকিট পাওয়ার জন্য?

Back to top button