অন্তিম পর্বে মেঘের মেয়েকে নিয়েই নতুনভাবে বাঁচাতে শুরু করল ময়ূরী! মিলন হল মেঘ- ময়ূরীর! এই পর্ব কী মন ভরালো আপনাদের?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে তাদের শেষ পর্যায়ে। আজই শেষবারের মতো সম্প্রচারিত হতে চলছে ধারাবাহিক। দেখতে দেখতে ধারাবাহিকটি শেষ করেছে তাদের ১ বছর ২ মাসের যাত্রা। ধারাবাহিকটি শুরু হয়েছিল ৩০ জানুয়ারি ২০২৩ সালে রাত সাড়ে ৯টায়। তবে প্রথমদিকে ধারাবাহিকটি ভালো টিআরপি পেলেও পরে সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। ফলে ধারাবাহিকের স্লট বদল করে সন্ধ্যে ৬ টায় সম্প্রচারিত হয়ে শুরু করে ধারাবাহিকটি ফলে তাতেও লাভ হয়নি। তাই শেষমেশ ধারাবাহিকটিকে বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

ধারাবাহিকটির শুরু থেকেই আমরা দেখেছি মেঘ এবং ময়ূরী দুই বোন। মেঘ যদিও ময়ূরীকে খুবই ভালোবাসত তবে শুরু থেকেই মেঘের প্রতি সেই একইভাবে যত্ন নেয়নি ময়ূরী। ময়ূরী রক্তের সমস্যা থাকায় মেঘ ই প্রতিবার তাকে বাঁচিয়েছে রক্ত দিয়ে কিন্তু বোনের প্রতি সহানুভূতি বা ভালোবাসার পরিবর্তে ময়ূরী ভাবতে শুরু করে যে মেঘের জন্ম হয়েছে তাকে রক্ত দিয়ে বাঁচানোর জন্য। তবে ধারাবাহিকটি নতুন মোড় নেয় যখন তাদের জীবনে আসে সৌরনীল। দুই বোনই পছন্দ করতে শুরু করে নীলকে।

যদিও নীল শুরু থেকে ভালোবাসত মেঘকে। তাই বিয়ের দিনও মেঘের মাথাতেই সিঁদুর পরিয়ে দেন নীল। সেটা দেখে রাগে হিংসায় জ্বলে ওঠে ময়ূরী। নীল এবং মেঘকে আলাদা করার জন্য নানা পরিকল্পনা করতে শুরু করে ময়ূরী। কখনও সে মীনাক্ষীকে কখনও গিনিকে তো কখনও নীলকে সে মেঘের নামে ভুল বোঝাতে শুরু করে। যার ফলে বিবাহ বিচ্ছেদ ঘটে মেঘ এবং নীলের। কিন্তু তাদের ভালোবাসা শেষ হয়ে যায়নি। মেঘকে আবারও বিয়ে করে নীল। তবে বিয়ের দিনও রূপের থেকে বন্দুক নিয়ে মেঘকে হত্যা করার পরিকল্পনা করে ময়ূরী।

সেখানে ব্যর্থ হলে, জেলে মারামারি করে সে হাসপাতালে ভর্তি হয়ে যায় ময়ূরী। যাতে সে মেঘের বৌভাতের অনুষ্ঠান নষ্ট করতে পারে। মেঘ তার সঙ্গে দেখা করতে এসেছিল এবং তাকে রক্ত দিয়ে যায়। যার ফলে বৌভাতের অনুষ্ঠানে জ্ঞান হারায় মেঘ। কিন্তু একটু সুস্থ হওয়ার পর সে জানিতে পারে ময়ূরীর রক্ত লাগবে তাই সব ভুলে ময়ূরীকে রক্ত দিয়ে বাঁচিয়ে তোলে মেঘ। কিন্তু নিজেই অসুস্থ হয়ে পড়ে। তবে সবটা জেনে মেঘের কাছে ছুটে আসে ময়ূরী। সে বলে সে অনেক কষ্ট দিয়েছে তাকে, তার বিরুদ্ধে অনেক পরিকল্পনা করেছে সে, বারবার চেষ্টা করেছে তাকে নীলের থেকে আলাদা করে দেওয়ার।

কিন্তু এখন সে বুঝে গেছে সে এতদিন যা করেছে সবটাই ভুল। মেঘকে ময়ূরী এও বলে সে এবার প্রমাণ করে দেবে সে বদলে গেলে, মেঘকে ময়ূরী বলে আর তাকে রক্ত দিতে হবে না এবার সে নিজের খেয়াল নিজেও রাখবে। ময়ূরী এও বলে যে বাবা মায়ের খেয়াল সে নিজে রাখবে আর মেঘ যেন ভালো করে এবার নীলের সঙ্গে সংসার করে। মেঘকে গান চালিয়ে যাওয়ার কথাও বলে ময়ূরী। মেঘকে জড়িয়ে ধরে ময়ূরী। মেঘও ময়ূরীকে জানায় যে তাকে ছাড়া থাকতে পারবেনা সে।

আরো পড়ুন: নারী দিবসে একরত্তি ‘দেবীর’ ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা-কর্ণ! দেখে আপ্লুত অনুরাগীরা! আপনারাও মিস করবেন না

দুইবছর পর দেখা যায় মেঘের মেয়েকে সামলাচ্ছে ময়ূরী। টিভিতে মেঘের পুরস্কার পাচ্ছে সেই ছবি দেখিয়ে ময়ূরী মেঘের মেয়েকে বলে একদিন সে মেঘের মেয়েকে সবচেয়ে বড় নায়িকা তৈরি করবে। এই বলে মেঘের মেয়ের সঙ্গেই খেলতে শুরু করে ময়ূরী। সবটা দেখে খুব খুশি হয় মেঘ এবং নীল। ধারাবাহিকে ময়ূরী এরকম পরিবর্তন এবং মেঘের সঙ্গে তার সম্পর্ক এইভাবে জোড়া লেগে যাচ্ছে দেখে খুব খুশি ধারাবাহিকের অনুরাগীরা। মেঘের মেয়েকে ময়ূরী এইভাবে সঙ্গে এইভাবে দেখে সকলের খুব খুশি। সুতরাং বোঝাই যাচ্ছে দুই বোনের মধ্যে শেষবেলায় এই মিল দেখে সকলেই তাদের ভালোবাসা জানিয়েছেন ধারাবাহিককে।

Back to top button