কুটনি কোথাকার! পর্ণার গর্ভস্থ সন্তানকে মারতে খাবারে বিষ মেশালো অয়ন-মৌমিতা! ধরে ফেলল কৃষ্ণা! কি হবে এবার?

চলতি সপ্তাহের টিআরপি টপার ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। বিগত প্রায় কয়েকমাস ধরে টিআরপি তালিকায় বেঙ্গল টপার হয়ে আসছে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। বর্তমানে দাঁড়িয়ে এক নম্বর ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে বাংলার সেরার সেরা ধারাবাহিকে টেক্কা দিয়ে এই সপ্তাহের টিআরপিতে এগিয়ে গিয়েছে ‘নিম ফুলের মধু’।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পের নায়িকা পর্ণা গুড নিউজ দিয়েছে। সেলিব্রেশনে মেতে গোটা দত্ত পরিবার। মা হতে চলেছে পর্ণা। কিন্তু পর্ণার মা হওয়ার খবরে একটুও খুশি নয় অয়ন-মৌমিতা। কারণ সৃজনের সন্তান এলে দত্তবাড়ির ভাগিদার আসবে! যা মানতে নারাজ মৌমিতা।

অন্যদিকে কৃষ্ণা পর্ণাকে সহ্য করতে না পারলেও ‘বাবুর’ সন্তানের ক্ষতি সে চায়না। ফলে পর্ণার বাড়তি যত্ন নিতে শুরু করেছে সে। এরমধ্যে মৌমিতা আসে কৃষ্ণার কান ভাঙাতে। সে বলে, এই সন্তান পৃথিবীতে আসলে সৃজন তাঁর মায়ের থেকে চিরতরে দূরে চলে যাবে। তাই পর্ণাকে এই বাড়ি থেকে তাড়াতে হলে তাঁর সন্তানকে পৃথিবীর আলো দেখতে দেওয়া যাবেনা।

মৌমিতার কথা শুনে রেগে যায় কৃষ্ণা। সে বলে, তুমি যে এতটা নিচ প্রকৃতির মানুষ তা আগে জানা ছিল না মৌমিতা! তুমি ভাবলে কি করে যে আমি বাবুর সন্তানের ক্ষতি চাইবো? কৃষ্ণার কথা শুনে হতাশ হয় মৌমিতা। তবে সে প্ল্যান করতে থাকে যে কিভাবে পর্ণার সন্তানকে মেরে ফেলা যায়। এদিকে, বাড়ির সবার যত্নে রয়েছে পর্ণা। নতুন অতিথির আগমণ বার্তায় উৎসব লেগেছে দত্তবাড়িতে।

আরো পড়ুন: মাত্র ছয় বছর বয়সে যৌ ন লালসার শিকার হন এই জনপ্রিয় অভিনেত্রী! তাঁর জীবনের করুণ কাহিনী চোখে জল আনবে আপনার

এমন সময় নিজেদের স্বার্থ চরিতার্থ করতে পর্ণার খাবারে বিষ মেশায় মৌমিতা। সেই কথা আড়াল থেকে জানতে পেরে যায় কৃষ্ণা। কৃষ্ণা ছুটে যায় পর্ণার ঘরে। গিয়ে দেখে পর্ণা খাবারটা মুখে তুলতে যাচ্ছে। কৃষ্ণা পর্ণার হাত থেকে খাবারটা ফেলে দেয়। আর বলে, এই খাবারে বিষ মেশানো আছে! এটা খেলে সবটা শেষ হয়ে যাবে।

Back to top button