Bangla Serial

Exclusive: ফাঁস হয়ে গেল পলাতক সাগ্নিকের কুকর্মের বিবরণ! অডি গাড়িটি নিজের নামে নয়, এত টাকা কোথায় পেল সে? জানুন আমাদের অনুসন্ধানে উঠে আসা বিস্ফোরক তথ্য

রবিবার সকালে টলিপাড়ায় ঘটে গেছে বড়োসড়ো অঘটন। অস্বাভাবিক মৃত্যু হয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী দের।প্রথমে আত্মহত্যা মনে হলেও এবং প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা এলেও পরিবারের দাবি খুন করা হয়েছে পল্লবী কে। পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তী এবং তাদের কমন বান্ধবী ঐন্দ্রিলা মুখার্জির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পল্লবীর বাবা-মা কিন্তু উঠে আসছে প্রচুর প্রশ্ন যার কোন উত্তর নেই।

এরমধ্যেই আমাদের অনুসন্ধানে উঠে এসেছে এমন কিছু তথ্য যা জানতে পারলে আপনার চক্ষুচড়কগাছ হয়ে উঠবে। ব্যাপারটা এতটাই জটিল যে কে কার সঙ্গে সম্পর্কে ছিল আর কে কার টাকা নিয়েছে সেটা নিয়ে কনফিউশন তৈরি হয়ে যাবে। আসুন জানা যাক আপনাদেরকে বেশ কিছু তথ্য, তারপর আপনারাই বিচার করবেন।

আমরা জানতে পেরেছিলাম সাগ্নিকের দামি গাড়ি রয়েছে। একথা সত্যি যে সাগ্নিকের একটি কালো রঙের অডি এবং একটি সাদা রঙের ভক্সওয়াগেন পোলো রয়েছে। সেটা নিয়ে আজ থেকে দেড় বছর আগে সে প্রচন্ড শো অফ করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিল। কিন্তু আমাদের অনুসন্ধানে জানা গেল যে এই দুটি গাড়িই সেকেন্ড হ্যান্ড অর্থাৎ পুরনো এবং পোলো গাড়িটি সাগ্নিকের নিজের নামে হলেও অডি গাড়িটা কিন্তু সাগ্নিকের নিজের নামে নয়। অডি গাড়িটি এখনও প্রথম ক্রেতা VeeDee Realtors Private Limited এর নামে এবং এই কোম্পানিটির অফিস কলকাতার পোদ্দার কোর্টে এবং মালিক হলেন শেখরেন্দু দত্ত ও সুজাতা দত্ত। অডি গাড়িটির মালিকানা এখনো পর্যন্ত ট্রানস্ফার হয়নি। যদিও সাগ্নিক অডি গাড়িটি আদৌ কিনেছিলেন নাকি ভাড়া হিসেবে নিয়েছিলেন এই নিয়ে প্রশ্ন রয়েই যাচ্ছে।

এছাড়াও পোলো গাড়িটির ইন্সুরেন্স ২০২১ সালের আগস্ট মাসেই শেষ হয়ে গেছে এবং তার পরে আর পুনরায় নবীকরণ করা হয়নি তাহলে কী সাগ্নিক বর্তমানে অর্থাভাবে ভুগছিলেন? সেই জন্যই নিজের গাড়ির ইন্সুরেন্স রেনিউ করেননি? কারণ ইন্সুরেন্স রেনিউ না করাটা কিন্তু আইনত দন্ডনীয় অপরাধ কারণ এই গাড়িটি সাগ্নিক পুরোদমে ব্যবহার করতেন।

সাগ্নিক কিভাবে অর্থ উপার্জন করতেন সেটা কিন্তু এখনও জানা যায়নি। অন্যদিকে কালকের পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাবাও পুরোপুরি চুপ। তাদের ওই ফ্ল্যাটে গাঁজা সহ অন্যান্য নেশার দ্রব্য পাওয়া গেছে। এরপরে আপনাদেরকে জানাবো সাগ্নিকের ব্যক্তিগত জীবনের অন্য কিছু কথা জানতে পারলে আপনাদের মাথা চক্কর খাবে।‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button