Pallavi Dey Diary: প্রেমিককে নিয়ে প্রয়াত পল্লবীর ডায়েরীতে শেষ লেখা! প্রথমবার সবার সামনে আনলেন প্রেমিক সাগ্নিক

দেখতে দেখতে কেটে গেল ১০ মাস। প্রয়াত নায়িকা পল্লবী দে আজ সবার মাঝে না থাকলেও তাকে কেউ ভোলেনি। ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। তবে একটি ঘটনা তাকে গোটা দেশের কাছে আলোচনায় তুলে এনেছে কিন্তু সেটা মৃত্যুর পর।

২০২২ এর ১৫ ই মে পল্লবী নিয়েছিলেন সেই চরম সিদ্ধান্ত যার জন্য তিনি চলে গেছেন গোটা পৃথিবী থেকে বহু দূরে। কিন্তু কেন এমন চমকে দেওয়ার মতো সিদ্ধান্ত নিয়েছিলেন পল্লবী তার মীমাংসা আজ অবধি হয়ে উঠতে পারেনি। এদিকে সেই ঘটনার পর নিজেকে নিজের মতো করে বেশ খানিকটা গুছিয়ে নিয়েছেন নায়িকার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী।

Pallavi-Sagnik: শুধু ইউটিউব ভিডিয়ো বানিয়েই অডি গাড়ি! পল্লবীর সঙ্গী সাগ্নিকের আয় নিয়ে রহস্য - Pallavi Dey Death: Did Sagnik Chakraborty buy an Audi car just by making YouTube videos ...
পল্লবীর মৃত্যুর পর প্রথম আঙ্গুল উঠেছিল সাগ্নিকের দিকে। চলেছিল টানা জিজ্ঞাসাবাদ। কিন্তু সেটা প্রমাণিত হয়নি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানারকম পোস্ট করে থাকেন সাগ্নিক। কিন্তু আজ প্রথমবার এমন একটি বিষয় নিয়ে পোস্ট করেছেন তিনি যেটা দেখে অনেকেই অবাক হয়ে গেছে।

মৃত্যুর আগে সাগ্নিক এবং তার সঙ্গে নিজের সম্পর্ককে নিয়ে কিছু লেখা ডায়েরীতে লিখে গিয়েছেন অভিনেত্রী পল্লবী। সেটাই প্রথমবার প্রকাশ্যে আনলেন তার প্রেমিক। প্রায় আড়াই পাতা ধরে নিজের মনের কথা লিখেছেন পল্লবী। বারবার লিখেছেন কেন তারা দুজনেই এত রেগে যান।

Was Bengali actress Pallavi Dey's boyfriend Sagnik Chakraborty cheating on her? Actress' maid reveals detail
সময়ের অভাব, কাজের চাপ সবকিছুর জন্যেই কি দুজনের ভুল বোঝাবুঝি বাড়ছে? বারবার পল্লবী একটা কথাই লিখেছেন দুজনে কেনো এত ঝামেলা করছেন যা আগে ছিল না। এখন রাগারাগি হলে একে অপরের থেকে দূরে চলে যান এবং কেউ কারো রাগ ভাঙাতে আসেন না। বিশেষ করে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে এমনটা লিখেছিলেন। শেষে আবার যদি উল্লেখ করেছেন তিনি এও জানেন সাগ্নিক তাকে কতটা ভালোবাসে। অনেক কষ্ট জীবনে দেখেছিলেন পল্লবী এবং এই ঝড় কাটিয়ে উঠবেন এমনটাই আশা করেছিলেন। কিন্তু হলো না।

Back to top button