Bangla Serial

একের পর এক চরিত্রের ‘মুখ’ উদ্ঘাটন, ফাঁস হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর আরও এক নায়িকার পরিচয়, চমকে দিচ্ছে কাস্টিং

একের পর এক সিরিয়ালের চমক দিচ্ছে স্টার জলসা। ফের নতুন সিরিয়ালের নাম ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। গাঁটছড়া, মাধবীলতা, সাহেবের চিঠি? নতুন এই সিরিয়াল কোন পুরনো ধারাবাহিকের জায়গা নিতে চলেছে তা নিয়েই উদ্বিগ্ন দর্শকরা। এই সিরিয়ালের অ্যানিমেটেড টিজার আগেই বলে দিয়েছিল, ব্রিটিশ ভারতের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে।

টিজারে দেখা যাচ্ছে, স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল। আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। ছোট পৃথ্বীরাজ-এর চরিত্রে অভিনয় করতে চলেছে সুকৃত বসু।। বড় বেলার চরিত্রে দেখা যেতে পারে শন বন্দ্যোপাধ্যায়-কে, এমনটা শোনা যাচ্ছে। তবে তা কতটা সঠিক তা জানা নেই।

অন্যদিকে আবার শোনা গিয়েছিল ছোটো বেলার চরিত্রে দেখা মিলবে জনপ্রিয় শিশু শিল্পী সোহম বসু রায় চৌধুরী। কিন্তু সেই গুঞ্জন একেবারেই ভুল ছিল। অন্যদিকে, কমলার চরিত্রে অভিনয় করছেন ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী। অয়ন্যা চট্টোপাধ্যায়ের পথচলা শুরু হয়েছিল, ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে। এরপর দেখা মিলেছিল, করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ, ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে, মিনি সিনেমায়।

উল্লেখ্য, ‘শ্রীমান পৃথ্বীরাজ’ ১৯৭৩ খ্রিষ্টাব্দে মুক্তিপ্রাপ্ত একটি বাংলা চলচ্চিত্র। এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অয়ন বন্দ্যোপাধ্যায় এবং মহুয়া রায়চৌধুরী। চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন তরুণ মজুমদার। সেই সিনেমার গল্পই হয়তো ফুটিয়ে তুলতে পারে এই ধারাবাহিক।

কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ চলচিত্রে তুলে ধরা হয়ছিল ভারতের প্রাক স্বাধীনতা যুগের প্রেক্ষাপটে দুই সদ্যবিবাহিত কিশোর কিশোরীর সরল প্রেমকাহিনী, যা বিনোদন এবং শৈল্পিক দিক থেকে অনবদ্য।

এবার জানা গেল ‘শ্রীমান পৃথ্বীরাজ’- ধারাবাহিকে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী তানিশকা তিওয়ারি। যিনি এর আগে ডান্স বাংলা ডান্স অংশগ্রহণ করেছিলেন। তারপর এবার জমবে মজা, কে আপন কে পর, ফেলনা, গোধূলি আলাপ প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করেছেন। জানা যাচ্ছে খুব শীঘ্রই হতে চলেছে প্রমো শুট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button