টান টান উত্তেজনা ‘লাভ, বিয়ে, আজকাল’-এ! মাস্কম্যানকে হাতেনাতে পাকড়াও করল ওম-শ্রাবণ

স্টার জলসার (Star Jalsha) বড় বাজেটের জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। যিশু সেনগুপ্ত ও তাঁর স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের যৌথতায় প্রোডাকশন হাউস প্রযোজনা করছে এই ধারাবাহিকের। ধারাবাহিকের গল্পে আছে নতুনত্ব। কন্ট্রাক্ট ম্যারেজ নিয়ে এই প্রথম বাংলা ধারাবাহিকে কাজ করছে যিশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থা। সম্প্রতি বদলে গেছে ধারাবাহিকের নায়িকার মুখ।

‘লাভ বিয়ে আজকাল’-এর নায়িকা শ্রাবনের চরিত্রে প্রাক্তন নায়িকা মৌমিতার মুখ বদলে, নতুন নায়িকা হিসেবে দেখা যাচ্ছে তৃনা সাহাকে। নায়িকা বদলের পর ধারাবাহিকের গল্পেও এসেছে নতুন মোড়। খাতায় কলমে কন্ট্রাক্ট করে বিয়ে হলেও, ধীরে ভালোবাসায় বাধা পড়ছে ওমকার আর শ্রাবণ। তাই নিত্য নতুন বিপদের সম্মুখীন হচ্ছে তারা। এক সঙ্গে অপরাধীদের খুঁজে বের করতে তৎপর নায়ক-নায়িকা দুজনই। আসন্ন এই বিপদের মোকাবিলা কাঁধে কাঁধ মিলিয়ে করছে দুজন।

ঘোষ বাড়ির সকলকে আগলে রাখতে চায় শ্রাবণ। তাই ওমের সঙ্গে বিয়ে হওয়ার পর বাড়িতে নতুন নিয়ম চালু করেছে। মৃত্তিকা, রোহিনী সবাইকে বলে এবার থেকে তাদের হাত খরচায় টান পড়তে চলেছে। এবার থেকে লাগাম ছাড়া খরচা না করে, সবাই হিসেব করে খরচা করবে। শ্রাবণকে পেয়ে বাড়ির সকলে খুশি।

এদিকে, মল্লার বসুন্ধরার কাছে এসে বলে ঘোষ বাড়িতে এমন একজন এসেছে যে তার মতই সংসারটা আগলে রাখছে। ডেয়ারি আসলে আজ বসুন্ধরারই হত, যদি না শ্রাবণ ওম সাহানির বউ হত। বসুন্ধরা ছেলেকে বলে, ওই বাড়ির সঙ্গে আর কোনো সম্পর্ক রাখতে না। যা হওয়ার হয়ে গেছে। এদিকে, মল্লারতো ডিল করে এসেছে শ্রাবণের সঙ্গে। নিজের পরিচয় গোপন করে শ্রাবণ কথা দিয়েছে এই ঘোষ বাড়ির পরতে পরতে রহস্য। সবটা সময় মত শ্রাবণকে বলবে সে।

আরও পড়ুন: ফের নতুন ধারাবাহিকের খবর! জনপ্রিয় এই চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক! ফিরছেন তারকা জুটি! প্রোমো আসন্ন

অপরদিকে, শ্রাবণ আর ওম বুঝতে পেরেছে গোডাউনে যে মাক্সম্যান আগুন লাগিয়েছে সে আর কেউ নয় মৃত্তিকা। তাই এবার দুজন এসে মৃত্তিকাকে পাকড়াও করে। বলে, “মুখোশ পরে থাকলেই কি মুখ লুকিয়ে রাখা যায়?” কারণ এবার বাইরে মৃত্তিকার জন্য অপেক্ষা করছে পুলিশ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button