ফের নতুন ধারাবাহিকের খবর! জনপ্রিয় এই চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক! ফিরছেন তারকা জুটি! প্রোমো আসন্ন

স্টার জলসা থেকে সান বাংলা, প্রতিটা চ্যানেলেই এখন নতুন ধারাবাহিকের হিড়িক। একটা ধারাবাহিক যদি টিআরপি (TRP) তুলতে অক্ষম হয় তাহলে সেটি বন্ধ করে দেওয়া হচ্ছে নির্দ্বিধায়। কিছুদিন আগেই স্টার জলসার(Star Jalsa) পক্ষ থেকে একটি নতুন ধারাবাহিকের ঘোষণা করা হয়েছে। ধারাবাহিকটির নাম ‘চিনি'(Chini)। আবার, ‘বঁধুয়া'(Bodhuya) নামেও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছেস স্টারে। অন্যদিকে ফের নতুন ধারাবাহিকের খবর! জনপ্রিয় এই চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক! ফিরছেন তারকা জুটি! প্রোমো আসন্ন সদ্য শুরু হয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Veseche) ধারাবাহিকটি।

প্রসঙ্গত, বর্তমানে ধারাবাহিক মানেই ব্যবসা মাত্র। দর্শকদের আবেগের কোনও দাম নেই চ্যানেলের কাছে। যে ধারাবাহিক যত বেশি রেটিং পয়েন্ট তার জাঁকজমকও ততটাই বেশি। এই ইঁদুর দৌড়ে পিছিয়ে নেই সান বাংলাও। সান বাংলা ছোটপর্দার প্রধান চ্যানেলগুলির মধ্যে একটি। এবার সান বাংলাতেও আসছে একটি নতুন ধারাবাহিক। প্রথমে প্রোডাকশন হাউস এই ধারাবাহিকটির নাম রেখেছিল ‘চাওয়া পাওয়া’। কিন্তু পরবর্তীকালে চ্যানেলের পক্ষ থেকে সেটির নাম বদল করা হয়েছে।

আরো পড়ুন: বাঁচার রাস্তা খতম মিশকার! এবার জেলই একমাত্র ঠিকানা, জ্ঞান ফিরলেই মিশকার বিরুদ্ধে আদালতে সাক্ষী দেবে রূপা 

সান বাংলার আসন্ন এই ধারাবাহিকটির নাম রাখা হয়েছে ‘কনস্টেবল মঞ্জু’। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করতে চলেছে অভিনেতা শুভ্রজিৎ সাহা ও অভিনেত্রী দিয়া বসু। গতকাল শেষ হয়েছে এই ধারাবাহিকটির প্রোমোর শ্যুটিং। প্রোমোতে নায়ক নায়িকা ছারাও রয়েছে বেশ কিছু চেনা মুখ। শোনা যাচ্ছে খুব তারাতারি নাকি এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ করবে সান বাংলা।

ইন্দ্রনীল নয়! 'রাখি বন্ধন' সিরিয়াল খ্যাত শুভ্রজিৎ সাহার সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন দিয়া বসু - Progotir Bangla

এছাড়াও, সুব্রত রায়ের প্রোডাকশন হাউসের তরফ থেকে অন্য একটি ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায়। ইতিমধ্যেই সেট করা হয়েছে নায়ক নায়িকার লুকও। গতকালই স্টার জলসার এক জনপ্রিয় নায়কের লুক সেট হয়েছে আসন্ন এই ধারাবাহিকের জন্য।

Back to top button