প্রথমে পিরিয়ডস নিয়ে সোজাসাপ্টা কথা, আর আজ কী তেজ! ‘নিঃসন্দেহে জলসার সবথেকে স্ট্রং, প্রতিবাদী চরিত্র ঐশানী’, মুগ্ধ দর্শক

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকটি টিআরপিতে খুব ভালো ফল না করলেও কাস্টিং’এ দর্শকদের মন জয় করে নিয়েছে এই সিরিয়াল। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন ঐশানী (Oishani) ও তার স্বামী শঙ্কর (Shankar)। বলা যায়, ঐশানি একাই গল্পটি বেশ জমিয়ে তুলেছে। নিজের দমে ও স্বামীর সাথে হাতে হাত মিলিয়ে তার পাইস হোটেলের ব্যবসা আজ জনপরিচিতি লাভ করেছে।

শঙ্কর ও ঐশানির মিষ্টিমধুর সম্পর্কও দর্শকদের খুব পছন্দ। তবে তার চেয়েও বেশি পছন্দ ঐশানির ‘স্ট্রং’ চরিত্র। মেয়েদের অনুপ্রাণিত করে চলেছে এই নায়িকা। ঐশানী ও শঙ্করের মূল ব্যবসা, তাদের ‘হরগৌরী পাইস হোটেল’। প্রথম থেকেই পাইস হোটেলের মধ্যে উষ্ণ আঁচে রান্নার আমেজি গন্ধ, অন্যদিকে তাদের ভালোবাসার গল্প বেশ জমিয়ে দেয় গল্পটিকে। বর্তমানে একের পর এক চমকদার পর্ব নিয়ে আসছে এই মেগা।

কিছুদিন আগেই ঐশানি পিরিয়ডস নিয়ে এমনকিছু বক্তব্য রাখে, যা সমাজকে একটা বড় শিক্ষা দিয়েছে। আমরা জানি, ঐশানি আভাস পেয়েছে প্রভাকর কোনও বেআইনি কাজের সঙ্গে যুক্ত। প্রভাকর ব্যবসার পেছনে লুকিয়ে বেআইনি অস্ত্রোপচার করে চলেছে। আর তাই প্রভাকরকে হাতে-নাতে ধরতে উঠেপড়ে লেগেছে ঐশানি।

মেয়ে বলে ভয় পেয়ে গুটিয়ে যায় না সে। ছেলেদের সঙ্গেও সমান তালে এগিয়ে গিয়েছে ঐশানি। দুদিন আগেই সামনে এসেছে ধারাবাহিকের এক ধামাকাদার প্রোমো। দেখা যায়, ঐশানি এক অপরিচিতার বেশে প্রভাকরের সামনে হাজির হয়। প্রভাকরের আসল মুখোশ সামনে আনতে ঐশানি নতুন পরিকল্পনা করে। গত বুধবার দারুন পর্ব দিয়েছে এই সিরিয়াল। প্রভাকরকে দাবাতে ঐশানি নিয়েছে রুদ্ররূপ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুনঃ ঋদ্ধিকে হারাতে মৈনাকের বাজি রুক্মিণীর যমজ বোন! অন্তিম মুহূর্তে জমাটি গল্প গাঁটছড়ায়

ভয় না পেয়ে ঐশানি প্রভাকরকে এমন জব্দ করে যে প্রভাকরও বুঝে যায়, ঐশানি আসলে কি! আসলে মেয়েরা যে হাতে রান্না করে, পরিস্থিতির শিকার হলে যে সেই হাত দুষ্টের দমনও করে, তা বুঝিয়ে দিল ঐশানি। ঐশানির এই রুদ্ররূপ খুব পছন্দ করছে দর্শক। আর তাই এক নেটিজেন লিখেছেন, ‘আমার অ্যাওয়ার্ড দেওয়ার ক্ষমতা থাকলে ঐশানীকে একটা অ্যাওয়ার্ড দিতাম, জাস্ট সেরা এক্টিং করছে শুভস্মিতা মুখার্জি দি’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button