ঋদ্ধিকে হারাতে মৈনাকের বাজি রুক্মিণীর যমজ বোন! অন্তিম মুহূর্তে জমাটি গল্প গাঁটছড়ায়

ধারাবাহিকগুলি বাঙালির প্রত্যেকটা সন্ধ্যে রাঙিয়ে দিয়ে যায়। বলা যায় বহু মানুষের একাকিত্বের সঙ্গী হয় বাংলা ধারাবাহিকগুলি। ধারাবাহিকের চরিত্ররা ধীরে ধীরে হয়ে ওঠে অন্দরমহলের সদস্য। আর সেই ধারাবাহিকগুলির বন্ধের খবরই যখন দর্শকরা পান তখন রীতিমতো তাদের বুকের ভেতরটা হুহু করে ওঠে।

সন্ধে হলেই টেলিভিশনের পর্দায় চোখ রাখেন লক্ষ লক্ষ দর্শক। সামনেই আসছে পুজো আর ব্যাঙ্কিং করে রাখার জন্য জোরকদমে শ্যুটিং চলছে বিভিন্ন ধারাবাহিকের ফ্লোরে। এরই মধ্যে টলিপাড়া জুরে গুঞ্জন একসঙ্গে নাকি বন্ধ হয়ে যাচ্ছে বাংলা টেলিভিশনের তিনটি জনপ্রিয় ধারাবাহিক। স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gaatchora) ও জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ ও ‘খেলনা বাড়ি’।

জানা গেছে, দুর্গা পুজোর আগে বা পরে বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটি। একসময়ের টিআরপি টপার এই মেগা এবার বন্ধের মুখে। কালের নিয়মে এই ধারাবাহিকের টিআরপি ক্রমশই নিম্নমুখী হয়েছে। আর সেই কারণেই এই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। কিন্তু শেষের মুখে দাঁড়িয়েও কিন্তু এই ধারাবাহিকের গল্প জমজমাট।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মাঝের সময়টায় ভালো হলেও ফের খারাপ হয়ে গেছে রাহুল-দ্যুতি। আর তাদের সঙ্গে যুক্ত হয়েছে মৈনাক। সেই শুধুমাত্র ক্ষতি চায় ঋদ্ধিমানদের। আর সেইজন্য‌ই সিংহরায়দের‌ বাড়ি ছাড়া করেছে তারা। কিন্তু তাতেও ক্ষান্ত হয়নি সে। সে আরও বেশি করে ধ্বংসাত্মক হয়ে উঠেছে। ‌

আরও পড়ুনঃ সন্ধ্যার সামনে আকাশ-তারার সত্যি ফাঁস! বোনকে অবিশ্বাস না করে গর্জে উঠল সন্ধ্যা! এমন দিদিই চায় সব বোন

আর এবার ঋদ্ধিমানকে আর‌ও দুর্বল করে দেওয়ার জন্য সে এক নতুন টোপ ফেলেছে।‌ কী সেই টোপ? রুষালি। ঋদ্ধিমানের বর্তমান স্ত্রী রুক্মিনীর যমজ বোন।‌ সে রুষালিকে রুক্মিনীর মতো করে সাজিয়ে দেখিয়েছে যে সে ঋদ্ধিমানের কাছ থেকে টাকা নিচ্ছে আর সেটা দেখার পর সন্দেহের বীজ বপন হয়েছে ঋদ্ধিমানের মনে।‌ আর সেই সন্দেহকে আরও বেশি করে বাড়ানোর জন্য এবার মৈনাকের নতুন টোপ রুক্মিনীর বোন। কারণ সেও নিজের দিদির ক্ষতি চায়।

Back to top button