আমি হাত বাড়ালাম এবার তুমিও তোমার হাত বাড়িয়ে দাও! মেঘের দিকে বন্ধুত্বপূর্ণ আব্দার জিষ্ণুর! এবার কি সম্পর্কের নতুন শুরু?

জি বাংলার পর্দায় ইচ্ছে পুতুল ধারাবাহিকটি ইতিমধ্যে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় একেবারেই সেই অর্থে কোন‌ও কামাল দেখাতে না পারলেও দর্শকদের কাছে কিন্তু জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকটি।

আসলে একটা সময় ধুঁকতে থাকা এই ধারাবাহিকটি নিজের গল্পের গতিপথ পরিবর্তন করতেই এসেছে সাফল্য। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকটি দুই বোনের মধ্যেকার সমস্যা, ঝামেলা, হিংসা ফুটে উঠেছে। আর যার ছায়া গিয়ে পড়েছে তাদের সংসারিক জীবনেও।

হ্যাঁ, নিজের মায়ের পেটের বোন ময়ূরীর চক্রান্তেই সম্পূর্ণভাবে বিধ্বস্ত হয়ে গেছে মেঘের সংসারিক জীবন। প্রতিটা পদে মেঘের জীবনকে তছনছ করে দিতে উদ্যত ময়ূরী। আসলে মেঘের স্বামীকে বিয়ে করার স্বপ্ন দেখে সে। আর সেই কারণেই প্রতিটা পদে সে মেঘের জীবনকে বিধ্বস্ত করে দিতে চায়।

সৌরনীল না জিষ্ণু কাকে বেছে নেবে মেঘ?

আর এই কাজে বেশ সফল হয়েছে ময়ূরী। তীব্র রকমের বোকামির পরিচয় দিয়ে সৌরনীল নিজের স্ত্রীকে অবিশ্বাস করেছে। প্রতিটা পদে অপমান করেছে মেঘকে। বিষিয়ে দিয়েছে মেঘের জীবন। ভালোবাসার লেশমাত্রটুকু আর বেঁচে নেই মেঘ ও সৌরনীলের জীবনে। আর এই পরিস্থিতিই মেঘের জীবনে প্রবেশ ঘটেছে এক নতুন পুরুষের। বলা যায়, মেঘের জীবনে নতুন হিরোর এন্ট্রি হয়েছে।

মেঘ-জিষ্ণুর সম্পর্কের শুরুয়াত কী হবে?

এই হিরোকে দেখে রীতিমতো ক্রাশ খেতে শুরু করেছেন বঙ্গনারীকুল। জিষ্ণু এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শমীক চক্রবর্তী। একজন গায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি। যে মেঘকে তার স্বামী, শ্বশুরবাড়ির কেউ কদর করেনা সেই মেঘকে সম্মানে ভরিয়ে দিচ্ছে সে। মেঘের গানের উচ্চ প্রশংসা শোনা যাচ্ছে তার গলায়। ইতিমধ্যেই মেঘের দিকে সে বাড়িয়ে দিয়েছে নিজের বন্ধুত্বের হাত। এবার দেখার সেই হাত ধরে কিনা মেঘ। শুরু হয় কিনা নতুন কোন‌ও সম্পর্কের? তবে এমনটা ফ্যান কল্পনা করছে। এমন পর্ব নিয়ে চ্যানেল থেকে আপডেট দেওয়া হয়নি।

Back to top button