Bangla Serial

Panchami: অবশেষে বিয়ে করল পঞ্চমী! শেষমেশ নিজের বরকেই ছোবল মেরে বিধবা হবে পঞ্চমী? আসছে বড়সড় টুইস্ট

বাংলা টেলিভিশনে এই মুহূর্তের একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘পঞ্চমী’। কয়েক সপ্তাহ হয়েছে এই ধারাবাহিক শুরু হয়েছে এরই মধ্যে টিআরপি তালিকায় দারুন ফল করছে এই ধারাবাহিক। প্রসঙ্গত একেবারে অন্যরকম একটি গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক।

নাগ নাগিনী এবং নাগ দেবের অলৌকিক শক্তি নিয়েই তৈরি এই ধারাবাহিকের গল্প। শুরুর প্রথম দিকে অনেকেই বলছিল যে এই অবাস্তব গল্প হয়তো সেভাবে পছন্দ করবে না দর্শক। কিন্তু শুরুর সাথে সাথেই দর্শকের ভীষণ পছন্দের একটি ধারাবাহিক হয়ে গেছে পঞ্চমী। মাত্র এক সপ্তাহ সম্প্রচার হওয়ার পরেই টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে দখল করেছে পঞ্চমী।

প্রসঙ্গত পঞ্চমীতে গল্প দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়িকা পঞ্চমী হল একজন সাধারণ মানুষ নয় একজন নাগিনী। কিন্তু সে মানুষদের সংস্পর্শে বড় হয়ে ওঠায় সে জানেনা তার মধ্যে এই অলৌকিক ক্ষমতাগুলি রয়েছে। কিন্তু তার আশেপাশে থাকা তার প্রজাতিরা তাকে প্রটেক্ট করার সাথে সাথে তাকে সত্যিটা বলার চেষ্টা করছে।

সেইসঙ্গে এই ধারাবাহিকের নায়ক কিঞ্জলের সঙ্গেও পঞ্চমীর এরই মধ্যে সাক্ষাৎ হয়ে গেছে। তাদের দুজনের বন্ধুত্ব বেশ গাঢ় হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত তাদের দুজনের মধ্যে কোনরকম ঘনিষ্ঠতা বা রসায়ন তৈরি হয়নি। তাই দর্শকও অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কবে এমন কোন মোড় আসতে চলেছে ধারাবাহিকে।

এরই মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে অনেকেই ভাবছে আগামী কয়েক দিনের মধ্যেই একটি মহা পর্ব আসতে চলেছে এই ধারাবাহিকে আর তাতেই হয়তো কিঞ্জল এবং পঞ্চমীর বিয়ে হয়ে যাবে।

প্রসঙ্গত ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে পঞ্চমীর নায়িকা সুস্মিতা দে একটি হুইল চেয়ারে বসে রয়েছেন তার কারণ সকলেই জানেন অভিনেত্রী হঠাৎই শুটিং করতে গিয়ে চোট পেয়েছিলেন। যার জন্য তাকে একদিন বাড়িতে বসেই রেস্ট নিতে হয়েছিল। তবে তার সঙ্গে অভিনেত্রী রয়েছেন পঞ্চমীর পোশাকেই কিন্তু তার হাতে রয়েছে শাখা পলা এবং মাথায় রয়েছে ভর্তি সিঁদুর।
May be an image of 1 person, sitting, standing, scooter and outdoorsআর এই ফটো ভাইরাল হতেই সকলে মনে করছে খুব তাড়াতাড়ি কিঞ্জল এবং পঞ্চমীর বিয়ে হয়ে যেতে চলেছে। তবে গল্পে যে কি মোড় আসতে চলেছে সেই নিয়ে এখনো কিছু জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button