মানব পা’চা’র মামলায় বড় রায়দান! বেকসুর খালাস দীপা! ছদ্মবেশী মিশকার পোল খুলবে ছোট্ট রূপা! অনুরাগে বিরাট চমক

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটির প্রতি পর্বেই থাকছে নতুন নতুন চমক। এক সময়ে টিআরপিতে ৮+ রেটিং তুলত এই মেগা। যদিও বর্তমানে টিআরপি খানিক নিম্নগামী। যদিও টিআরপি (Trp) তুলতে নির্মাতা কসুর করছে না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ মে (Anurager Chhowa Today Episode 9 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। ভিক্টরের সব দোষ নিজের কাঁধে তুলে নিয়েছে সে। শেফালীর বয়ানের ভিত্তিতে গ্রেফতার হয়েছে পৃথা। বীরকে নিয়ে তারা যে ষড়যন্ত্র করেছিলেন তা ইতিমধ্যেই প্রকাশ্যে এসে পেড়েছে। দীপার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যে প্রমাণিত হয়েছে। এদিন আদালত রায়ে বেকসুর খালাস হয়েছে ধারাবাহিকের নায়িকা।

ঘোর বিপদের মুখোমুখি সোনা-রূপা

অপরদিকে, ঘোর বিপদের সম্মুখীন সোনা-রূপা। বাড়ির সকলে যখন আদালতে শুনানিতে উপস্থিত, শেফালীর মাসির দায়িত্বে তাকে রেখে এসেছে গোটা পরিবার। কিন্তু শেফালীর মাসি সেজে সেনগুপ্ত বাড়িতে রয়েছে কুটনি মিশকা। সকলে চলে গেলে সোনা-রূপাকে ঘুমের ওষুধ খাইয়ে অন্য কোথাও নিয়ে যাচ্ছে। তবে মাঝ রাস্তায় ঘুম ভেঙে যায় রূপার।

সম্মুখ সমরে দীপা ও মিশকা

বুদ্ধিতে রূপার থেকে কম যায় না রূপাও। মিশকাকে জব্দ করে সোনাকে নিয়ে পালিয়ে যায় সে। তবে ছোট সোনা-রূপা পালিয়ে বেশি দূর যেতে পারে না। কুটনি মিশকা ধরে ফেলে তাদের। ওরাও পালানোর চেষ্টা করে। ধস্তাধস্তির মধ্যে মোক্ষম সময়ে এসে উপস্থিত হয় দীপা। শুরু হয় নায়িকা, খলনায়িকা সম্মুখ সমর।

খোঁজ মিলল বীরের

বীরের খোঁজ না পেয়ে কিছুতেই মিশকা হাতছাড়া করবে না দীপা। কিন্তু কুটনির প্রাণ যায় যায় যায়। কিন্তু প্রতিশোধের আগুন নেভে না। দীপাকে সে কিছুতেই বলবে না দীপা। মিশকা আর দীপার মধ্যে হাতাহাতি হওয়ার সময় উপস্থিত হয় তবলা। সঙ্গে বীর। মিশকা আ তার পাপাই ছোট্ট ছেলেটাকে কাছাকাছি একটি অনাথ আশ্রমে রেখে এসেছিল। যার শেষ ভাল তার সব ভাল। আরও একবার দীপার আগমনের সঙ্গে সঙ্গে আনন্দের আবহ সেনগুপ্ত বাড়িতে।

Back to top button