Srijla Guha: সুখবর! ফের ছোটপর্দায় ফিরছেন সবার প্রিয় ‘পিহু’ ওরফে অভিনেত্রী সৃজলা গুহ! কোথায়, কবে দেখা মিলবে তাঁর?

বাংলা টেলিভিশন দুনিয়ায় বহু ধারাবাহিক আসে যায়‌। কিন্তু তার‌ইমধ্যে কিছু কিছু ধারাবাহিক এমন হয় যেগুলি আসতে না আসতেই দর্শকদের মন জিতে নেয়। আসলে সেই চরিত্রগুলি দর্শকদের মনে গেঁথে যায়।

উল্লেখ্য, দর্শকরা সেই চরিত্রগুলিকে(Characters) নিজেদের পরিবারের অবিচ্ছেদ্য অংশ করে নেন। আর সেই ধারাবাহিকগুলি যখন বন্ধ হয়ে যায় তখন সব থেকে বেশি কষ্ট পান ভক্তরাই(Fans)।

এর‌ইমধ্যে কত শত ধারাবাহিক আসে যায় কিন্তু ওই পুরনো ধারাবাহিকগুলির সেই পুরনো চরিত্রগুলি থেকে বেরোতে পারেন না ভক্তরা। আর তেমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুন(Mon Phagun)। উল্লেখ্য, এই ধারাবাহিকের মূল আকর্ষণ ছিল ঋষিরাজ- পিহু জুটি। অত্যন্ত সহজে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছিল এই ধারাবাহিকটি। প্রসঙ্গত, এই ধারাবাহিকে শন-সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌। আর এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সৃজলা ও শনকে একসঙ্গে দেখার অনুরোধ করেছিলেন বহু দর্শক‌।

কিন্তু এই জুটিকে ভবিষ্যতে আর একসঙ্গে কখন‌ও দেখা যাবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।‌‌ আসলে এই জুটি বাঙালি দর্শকদের অন্দরমহলের হলে অংশ হয়ে উঠেছিলেন। রিল আর রিয়েলের মধ্যেকার পার্থক্য ঘুচে গিয়ে সৃজলা আর শন দর্শকদের কাছের মানুষে পরিণত হন। কিছুদিন আগেই গুঞ্জন সোনা গিয়েছিল মন ফাগুন ২ নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন তাঁরা। যদি‌ও সেটা ছিল শুধুমাত্র গুঞ্জন‌ই। এমন কিছু এক্ষুনি ঘটছে না।

কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে ফের নাকি আর‌ও একবার ছোট পর্দায় দেখা মিলতে চলেছে সৃজলার। শোনা যাচ্ছে একটি রিয়ালিটি শো এর অংশ হয়ে ফের ফিরছেন সৃজলা ‌‌। জানা যাচ্ছে স্টার জলসার পর্দায় আসতে চলেছে এই রিয়ালিটি শো। আর সেখানেই থাকছেন সৃজলা গুহ। তবে কখন কোন রিয়ালিটি শোতে সেই সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। এই অভিনেত্রীর ভক্ত সংখ্যা অসংখ্য। আর তাই তাঁরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছে কবে তাঁদের প্রিয় অভিনেত্রী ফের একবার ছোট পর্দায় দেখতে পাবে। উল্লেখ্য স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ স্পেশাল অ্যাপিয়ারেন্স করেছিলেন এই অভিনেত্রী। আর যা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। উল্লেখ্য, এর আগে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র মঞ্চে বেলি ডান্স করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই মিষ্টি চেহারার অভিনেত্রী।

Back to top button