Bangla Serial

মিঠাইকে হারাতে আসছে “নবাব নন্দিনী” ! জুটি বাঁধবেন রিজওয়ান-ইন্দ্রানী! TRP তে মাত দেবে, বলছে দর্শক

জি বাংলার সেরা ধারাবাহিকগুলোর মধ্যে একটা হলো মিঠাই। শুরু থেকে দর্শকদের মন জয় করে চলেছে মিঠাই আর উচ্ছে বাবু। টিআরপিতে বরাবর ভালো ফল করে চলেছে মিঠাই। কিন্তু এবার এই খবর মিঠাই ভক্তদের চমকে দিতে পারে।

এবার এস ভি এফ এর প্রযোজনায় স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। নবাবের ভূমিকায় থাকছেন রিজওয়ান রব্বানি শেখ ও নন্দিনীর ভূমিকায় থাকছেন ইন্দ্রানী পাল। রিজওয়ান এর আগে অভিনয় করেছেন ‘সাঝেঁর বাতি’ সিরিয়ালে।

ইন্দ্রানীকে দেখা গেছে বরণ ধারাবাহিকের তিথির ভূমিকায়। এই দুটি ধারাবাহিকের দুটি চরিত্র ছিল দর্শকদের খুব পছন্দের। তাই এবার আবার দুজন জুটি বাঁধছেন এটা শুনে দর্শকরা বেশ খুশি হয়েছে। তবে এই নবাব নন্দিনীর গল্প কী জানেন?

এক পড়ন্ত বনেদি ব্যবসায়ী পরিবারের গল্প থাকবে এখানে। ব্যবসায়ী পরিবারের ১ ছেলে ৩ নাতি-নাতনির মধ্যে একজন হলো নবাব। এদিকে ব্যবসাকে আবার আগের জায়গায় ফিরিয়ে নিয়ে যেতে ব্যবসার হাল ধরবে কর্তার একমাত্র বৌমা। তার মধ্যেই আবার এগিয়ে চলবে নবাব নন্দিনীর গল্প।

চলতি মাসের মাঝামাঝি থেকে ধারাবাহিকের শ্যুট শুরু হওয়ার কথা থাকলেও বিশেষ কারণে তা পিছিয়ে সাতাশে জুন করা হয়েছে। ইন্দ্রানী এবং রিজওয়ান ছাড়াও অনিমেষ ভাদুড়ি অশোক মুখোপাধ্যায় সেঁজুতি সহ অনেক পরিচিত তারকা অভিনয় করবেন। পরিচালনা করছেন অমিত।

প্রাথমিক লুক সেট হয়ে গেছে বলে জানা গেছে। এমনকি এও খবর যে ধারাবাহিকটির প্রচার ঝলকের শ্যুট হয়ে গিয়েছে আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’এ। বনেদি বাড়ির সাজেই বাড়ির কর্তা থাকলেও আধুনিক পোশাকে দেখা যাবে এই প্রজন্মের ছেলে-মেয়েদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button