‘বঁধুয়া’ ধারাবাহিকের প্রোমো আসতে দেরি গোটা দুই সপ্তাহ! কারণ জানলে চমকে যাবেন

স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’ (Bodhua)। নতুন নায়িকার হাত ধরে ফের ধারাবাহিকের দুনিয়ায় প্রত্যাবর্তন অভিনেতা রেজওয়ান রাব্বানী (Rezwan Rabbani Sheikh)। শনিবার প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রথম প্রোমো (Promo)

আরো পড়ুন:গল্পে চমক! পুতুলকে পড়াতে এসে শিমুলের প্রেমে মাস্টারমশাই! মেনে নেবে কী শিমুলের পুতুল দিদি?

 

সদ্য প্রকাশ্যে এসেছে বাড়ির সকলের জন্য চা বানিয়ে নিয়ে যাচ্ছে নাম আবির, গল্পের নায়ক। আদরের ছেলেটা আবার খানিক বিয়ে পাগল। কারণ সে ভালোবাসে পেখমকে। সরাসরি আবির বিয়ের প্রস্তাব দেয় পেখমকে। অপ্রস্তুতে পড়ে নায়িকা। তখন পেখমের মা তাঁকে বলে, ছেলেটি ভাল, পরিবার ভাল। তার এই বিয়েটা করেই নেওয়া উচিত এবার।

এরপরই হয় দৃশ্য বদল। আবির আর পেখম শুধু সেখানে। আবির পেখমের হাত স্পর্শ করে। আর কেঁপে ওঠে পেখম। চমকে ওঠে পেখম। তার মনে কি l কোন অন্ধকার লুকিয়ে রয়েছে? স্পর্শে কি ভয় পায় সে? নাকি গল্পে লুকিয়ে রয়েছে অন্য চমকদার টুইস্ট!

দিন পনেরো আগেই শুটিং হয়ে গিয়েছিল বঁধুয়ার প্রোমোর। তবে সেই প্রোমো অন এয়ার হতে সময় লেগেছিল প্রায় দু’সপ্তাহ। সাধারণত এত দেরিতে প্রোমো আসেনা কোনো ধারাবাহিকের। শোনা গিয়েছিল, ৫ তারিখ আসবে বঁধুয়ার প্রোমো। আর ৭ই জানুয়ারি থেকে শুরু হবে ধারাবাহিকের শুটিং।

 

তবে এবার খবর, প্রোডাকশনের অভ্যন্তরীণ সমস্যার দরুন পিছিয়ে যায় শুটিং ডেট। তারপর ২০ জানুয়ারি ধার্য হয় শুটিং ডেট। তাই চ্যানেলও সিদ্ধান্ত নেয় পিছিয়ে দেওয়া হবে প্রোমো প্রকাশের ডেট। কারণ টেলিকাস্ট শুরু হওয়ার বহু আগে চ্যানেল প্রোমো বের করতে চায় না। তবে খুব শীঘ্রই টেলিকাস্ট শুরু হবে এই ধারাবাহিকের।

Back to top button