গল্পে চমক! পুতুলকে পড়াতে এসে শিমুলের প্রেমে মাস্টারমশাই! মেনে নেবে কী শিমুলের পুতুল দিদি?

ছেলে পরাগের ডিভোর্স হয়ে যাওয়ার পরও শিমুলকে তার নিজের বাড়ি যেতে দিতে চায়না শাশুড়ি মধুবালা। ধারাবাহিকের শুরুতে আর পাঁচটা গল্পের মত পারিবারিক কোন্দল, শাশুড়ি বউমার ঝগড়া দেখালেও এই মুহূর্তে শাশুড়ির সঙ্গে বউমার সম্পর্কের সমীকরণ বহুল প্রশংসিত দর্শক মহলে। ননদ পুতুলও খুব ভালোবাসে তার বৌদিকে। সম্পর্কের সমীকরণ বদলাতে তড়তড়িয়ে বেড়েছিল ‘কার কাছে কই মনের কথা’-র (Kar Kache Koi Moner Katha) টিআরপি (TRP)

আরো পড়ুন:ধুন্ধুমার পর্ব! আর রাখঢাক নয়, বাড়িতে এসে সবার সামনে রাণী দুর্জয়ের কুকীর্তির কথা ফাঁস করলে ভুল বুঝলো শুক্লা!

 

চলতি সপ্তাহেও টিআরপিতে দ্বিতীয় স্থানের অধিকারী ‘কার কাছে কই মনের কথা’। ডিভোর্স মিটতেই প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের তোড়জোড় শুরু করেছে পরাগ। দিনকয়েক আগেই আশীর্বাদ হয়ে গিয়েছিল পরাগ আর প্রিয়াঙ্কার। শিমুলের সঙ্গে বিবাহিত থাকাকালীনই ছাত্রী প্রিয়াঙ্কার প্রেমে পড়ে সে।

এই মুহূর্তে ফের বিয়ের মরসুম তাদের বাড়িতে। প্রিয়াঙ্কা আর পরাগ গাঁটছড়া বাঁধার আগেই শিমুল চায় বাড়ি থেকে চলে যেতে। কিন্তু যাওয়ার আগে শাশুড়ি মধুবালা আর ননদ পুতুলের একটি স্থায়ী ব্যবস্থা করে যাওয়া জরুরি। তাই শিমুল সিদ্ধান্ত নিয়েছে সে পুতুলকে পড়াশোনা শেখাবে। সেই মত একটি স্কুলেও ভর্তি করতে নিয়ে আসে। শিমুলের গান শুনে আপ্লুত হয়ে যায় তার শিক্ষক।

স্টুডিও পাড়ায় শোনা যাচ্ছে, ধারাবাহিকের নতুন এই চরিত্রই হতে চলেছে পুতুলের নায়ক। তাই যখন শিমুল তাকে বাড়িতে এনে পরিচয় করাবে, তখন পুতুল বলবে তাহলে কি একে আমাকে ‘মাস্টারমশাই’ বলতে হবে? তখন পুতুলের স্যার বলবে তোমার যা ইচ্ছে তুমি সেই নামেই ডেকো।

 

ছাত্রী-শিক্ষকের এহেন রসিকতার কথা শুনে শিমুল হালকা বকা দেয়। বলে, উনিতো তোমার শিক্ষক। তোমাকে পড়াশোনা করাবেন। ওনাকে মাস্টারমশাই বলবে না? এ কেমন কথা। তুমি যদি ওনার সঙ্গে এভাবে কথা বলো, তাহলে উনি কিন্তু কাল থেকে আসবেন না।

Back to top button